শেখ হাসিনার দুই ‘মানিক’

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ ডিসেম্বর ২০১৮, ২২:০৩

মানিকগঞ্জ-১ আসনে আওয়ামী লীগের প্রার্থী এ এম নাইমুর রহমান দুর্জয় এবং মানিকগঞ্জ-২ আসনের মমতাজ বেগমকে ‘মানিক’ হিসেবে তুলে ধরেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তাদেরকে ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন তিনি।

গোপালগঞ্জ থেকে  ফেরার পথে বিকালে মানিকগঞ্জের পাটুরিয়া ঘাটে এক জনসভায় এই কথা বলেন আওয়ামী লীগ প্রধান। নিজের নির্বাচনী এলাকা টুঙ্গীপাড়া-কোটালীপাড়ায় প্রচার চালাতে বুধবার এই সফরে যান তিনি।

মানিকগঞ্জে মোট দুটি পথসভা করেন প্রধানমন্ত্রী। উপরোক্ত দুই জন ছাড়াও মানিকগঞ্জ-৩ আসনে জাহিদ মালেক স্বপ্ননকেও পরিচয় করিয়ে দিয়ে তার পক্ষে ভোট চান তিনি।

প্রধানমন্ত্রী বলেন, ‘মানিকগঞ্জে অনেক মানিক আছে। আমরা কিছু মানিক কুড়িয়ে এনেছি। নাইমুর রহমান দুর্জয় ক্রিকেটের একটি মানিক। তিনি আপনাদের এমপি। মমতাজ বেগম আরেকজন মানিক। তিনি গানের শিল্পী। তাদের দুই জনকে নৌকা মার্কার প্রার্থী করেছি। তাদেরকে বিজয়ী করুন।’
প্রধানমন্ত্রী বলেন, ‘নৌকায় দেবে উন্নয়ন, গতিশীলতা ও মানুষের ভাগ্যের পরিবর্তন। নৌকা না আসলে এসব কিছুই থাকবে না, সবকিছু ধ্বংস করে দেবে। বিএনপি ক্ষমতায় থেকে দেশকে পাঁচবার বিশ্ব চ্যাম্পিয়ন করেছে, আর আওয়ামী লীগ ক্ষমতায় থেকে সারাবিশ্বে দেশকে উন্নয়নের রোলমডেলে পরিণত করেছে।’

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :