গ্রেপ্তারের পর অভিযানে মাদক বিক্রেতা নিহত

টেকনাফ প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ১৪ ডিসেম্বর ২০১৮, ১১:৩৫ | প্রকাশিত : ১৪ ডিসেম্বর ২০১৮, ১১:২৯

কক্সবাজারের টেকনাফ সদর ইউনিয়নে মৌলভী পাড়া এলাকায় ইয়াবা কারবারি ও পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে শীষ মাদক বিক্রেতা জালাল ইউসুফ বাহাদুর(৩৫) নিহত হয়েছেন। তিনি টেকনাফ সদর ইউনিয়নের ছোট হাবির পাড়া এলাকার কলিল আহমদের ছেলে।

শুক্রবার ভোর রাতে টেকনাফ সদর ইউনিয়নের মৌলভী পাড় এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় পাঁচ পুলিশ সদস্য আহত হওয়ার দাবি করেছে পুলিশ।

পুলিশের ভাষ্য এ ঘটনায়, উপপরিদর্শক (এসআই) শরীফুল ইসলাম, সহকারি উপপরিদর্শক (এএসআই) ফারুক জামান, কনস্টেবল রুবেল, মহিউদ্দীন, ইব্রাহিম আহত হয়েছেন।

টেকনাফ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ বলেন, বৃহস্পতিবার টেকনাফ সদর ইউনিয়নের ছোট হাবির পাড়া এলাকায় শীর্ষ ইয়াবা বিক্রেতা জালাল ইউসুফ বাহাদুরের বাড়িতে ইয়াবা মজুদ রাখার গোপন খবর পেয়ে পুলিশ সেখানে অভিযানে যায়। এসময় তাকে গ্রেপ্তার করা হয়।

পরে ভোর রাতে জালাল ইউসুফ বাহাদুরের স্বীকারোক্তি অনুযায়ী টেকনাফ সদর ইউনিয়নের মৌলভী পাড়া এলাকায় ইয়াবা ও অস্ত্র উদ্ধারে গেলে তার সহযোগীরা পুলিশকে গুলি করে তাকে ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে।

আত্মরক্ষার্থে পুলিশও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে ইয়াবা কারবারিরা পালিয়ে গেলে ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় মোহাম্মদ জালাল বাহাদুরকে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখাকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।

এসময় ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, ১০টি দেশীয় বন্দুক, ২৪ রাউন্ড গুলি ও ৩০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়েছে।

ওসি আরও বলেন, নিহতের সহযোগীদের গুলিতে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ে তালিকাভুক্ত শীর্ষ মাদক বিক্রেতা জালাল ইউসুফ বাহাদুর নিহত হয়েছেন। তার বিরুদ্ধে হত্যা ও মাদকসহ ১২টি মামলা রয়েছে।

তার লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। এ ঘটনায় মামলার প্রক্রিয়াধীন রয়েছে।

ঢাকা টাইমস/১৪ডিসেম্বর/প্রতিনিধি/ওআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :