মুক্তি পেল নতুন দুই ছবি

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৪ ডিসেম্বর ২০১৮, ১২:১৯

দেশের প্রেক্ষাগৃহে আজ একই সঙ্গে মুক্তি পেয়েছে নতুন দুই ছবি। এদিকে গত তিন সপ্তাহ ধরে সিয়াম আহমেদ ও পূজা চেরি অভিনীত ‘দহন’ তো চলছেই। এ ছবির জন্য এখনও ভালো দর্শক পাচ্ছেন প্রেক্ষাগৃহ মালিকরা। মোট ৮০টি হলে চলছে রায়হান রাফি পরিচালিত ‘দহন’। তার মধ্যেই মুক্তি পেল ‘পোস্টমাস্টার ৭১’ ও ‘তুই শুধু আমার’ ছবি দুটি।

তবে দেশের অধিকাংশ প্রেক্ষাগৃহ এখনও যেহেতু ‘দহন’-এর দখলে, তাই নতুন ছবি দুটি খুবই কম সংখ্যক প্রেক্ষাগৃহে মুক্তি দেয়া হয়েছে। এর মধ্যে ‘পোস্টমাস্টার ৭১’ মুক্তি পেয়েছে মাত্র দুটি প্রেক্ষাগৃহে। সেগুলো হলো- বসুন্ধরার স্টার সিনেপ্লেক্স এবং ব্লকবাস্টার সিনেমাসে।

ইমপ্রেস টেলিফিল্মের প্রযোজনায় এবং আবীর খান ও রাশেদ শামীমের যৌথ পরিচালনায় নির্মিত ‘পোস্টমাস্টার ৭১’-এর মূল চরিত্রে অভিনয় করেছেন ফেরদৌস আহমেদ ও চিত্রনায়িকা মৌসুমী। এটি একটি মুক্তিযুদ্ধভিত্তিক চলচ্চিত্র। ছবিটি ঘরে বসে দেখতে পারবেন টিভি দর্শকরাও। শনিবার চ্যানেল আইয়ে এটির ওয়ার্ল্ড প্রিমিয়ার হবে।  

অন্যদিকে ১৭টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছে ‘তুই শুধু আমার’ ছবিটি। এটি বাংলাদেশ ও ভারতের যৌথ প্রযোজনায় নির্মিত। পরিচালনাও করেছেন দুজন। বাংলাদেশের অনন্য মামুন ও ভারতের জয়দীপ মুখার্জি। এ ছবিতে কলকাতার দুই নায়ক সোহম ও ওমের বিপরীতে অভিনয় করেছেন বাংলাদেশের মাহিয়া মাহি। আরও আছেন সৈয়দ হাসান ইমাম, শাহেদ আলী ও রেবেকা।

ঢাকা টাইমস/১ ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত