শেরপুরে যুগলের আত্মহত্যা

শেরপুর প্রতিবেদক
 | প্রকাশিত : ১৪ ডিসেম্বর ২০১৮, ১৪:২৮

শেরপুরের শ্রীবরদী থেকে তরুণ-তরুণীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার সকালে উপজেলার কাকিলাকুঁড়া ইউনিয়নের পশ্চিম পিরিচপুর গ্রামে একটি জাম্বুরা গাছ থেকে ঝুলন্ত অবস্থায় তাদের মরদেহ উদ্ধার করা হয়।

স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, নিহত তরুণ-তরুণীর মধ্যে প্রেমের সম্পর্ক ছিল। মেয়েটিকে পরিবার থেকে অন্যত্র বিয়ে দেওয়ায় তারা একসঙ্গে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন।

নিহতদের পারিবারিক সূত্র জানায়, নিহত ২৬ বছরের তরুণ এক সন্তানের বাবা। অন্যদিকে ২২ বছরের তরুণী অবিবাহিতা। তারা দুজনেই পিরিচপুর গ্রামের বাসিন্দা। দীর্ঘদিন ধরে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক। কিছুদিন আগে তরুণীকে তার অমতে অন্যত্র বিয়ে দেয় পরিবার। বৃহস্পতিবার রাতে তিনি ছেলেটির সঙ্গে দেখা করে একসঙ্গে গলায় রঁিশ দিয়ে আত্মহত্যা করেন। শুক্রবার সকালে প্রতিবেশীরা ঝুলন্ত অবস্থায় তাদের মরদেহ দেখে থানায় খবর দেয়।

এ ব্যাপারে স্থানীয় ইউনিয়ন পরিষদের সদস্য সিদ্দিকুর রহমান বলেন, ‘বিয়ের পর নিহত তরুণ-তরুণীর মধ্যে কোনো যোগাযোগ ছিল না। কিন্তু হঠাৎ করে তারা আত্মহত্যা করল কেন বুঝতে পারছি না।’

ঘটনার সত্যতা নিশ্চিত করে শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রহুল আমিন তালুকদার বলেন, ‘এ ব্যাপারে মামলা হয়েছে। মরদেহ দুটি ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।’

ঢাকা টাইমস/১৪ ডিসেম্বর/প্রতিবেদক/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :