ট্রেনের ছাদ থেকে পড়ে প্রাণ গেল দুই যাত্রীর

কুষ্টিয়া প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৪ ডিসেম্বর ২০১৮, ১৪:৪৪

ঢাকা থেকে ছেড়ে আসা খুলনাগামী চিত্রা এক্সপ্রেস ট্রেনের ছাদে করে ভ্রমণকালে ছাদ থেকে পড়ে গিয়ে দুই ট্রেনযাত্রী নিহত হয়েছেন। পাবনার পাকশী অংশে দেশের বৃহৎ রেল সেতু হার্ডিঞ্জ ব্রিজের গার্ডারে লেগে পড়ে গিয়ে তারা মারা যান। একই ট্রেনে ভ্রমণকালে কুষ্টিয়ার ভেড়ামারা অংশে এক সেনা সদস্যসহ আরও ছয়জন আহত হয়েছেন।

শুক্রবার ভোর ৫টার দিকের পৃথক দুর্ঘটনা এ হতাহতের ঘটনা ঘটে। ব্রিজের অপরপ্রান্ত পাকশীতে আরও কয়েকজন আহত হয়েছেন বলে আহতরা জানিয়েছেন।

কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন আহতরা হলেন, সেনা সদস্য আব্দুল্লাহ, সাজু, সুমন, সাহাবুল এবং সংজ্ঞাহীন অজ্ঞাত একজন। এছাড়া ইব্রাহিম নামের একজন ভেড়ামারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

আহতরা জানায়, দুই দিন সরকারি ছুটির সঙ্গে বিজয় দিবস মিলিয়ে টানা তিন দিনের ছুটি পাওয়ায় বহু মানুষ বৃহস্পতিবার রাতে ট্রেনে করে বাড়ি ফিরছিলেন।

অনেক লোক টিকেট না পেয়ে ট্রেনের ছাদে চড়ে বাড়ি ফিরছিলেন। হার্ডিঞ্জ ব্রিজের গার্ডারে ধাক্কা লেগে বেশ কিছু মানুষ আহত হয়।

ভেড়ামারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার শামীম উদ্দিন জানান, আহতদের মধ্যে ইব্রাহিম (২৫) নামের একজন উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে এবং অপর পাঁচজনকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। এদের মধ্যে অজ্ঞাত একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।

এদিকে একই দুর্ঘটনায় পাবনার পাকশী অংশে বগুড়ার শিবগঞ্জ উপজেলার জামাল উদ্দিনের ছেলে রবিউল ইসলাম (২০) ও শিবগঞ্জ উপজেলার শৈলগাড়ি এলাকার হাকিম ইসলাম (১৮) নিহত হয়েছেন বলে জানা গেছে।

ঢাকা টাইমস/১৪ডিসেম্বর/প্রতিবেদক/ওআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :