দুই পয়সার জন্য হামলা, কামাল দেবেন চার পয়সা

নিজস্ব প্রতিবেদক
 | প্রকাশিত : ১৪ ডিসেম্বর ২০১৮, ১৮:১০

বুদ্ধিজীবী স্মৃতিসৌধে দুই পয়সার জন্য তার ওপর হামলা হয়েছে উল্লেখ করে হামলাকারীদেরকে চার পয়সা দেওয়ার ঘোষণা দিয়েছেন ঐক্যফ্রন্টের প্রধান নেতা ড. কামাল হোসেন।

শুক্রবার বিকালে পুরানা পল্টনের জামান টাওয়ারে ঐক্যফ্রন্টের কার্যালয়ে জোটের পক্ষ থেকে করা সংবাদ সম্মেলনে এ কথা বলেন বিএনপির এক জোটের প্রধান নেতা।

সকালে মিরপুরে বুদ্ধিজীবী স্মৃতিসৌধে দিয়ে জামায়াতে ইসলামী প্রশ্নে এক সাংবাদিককে ‘দেখে নেওয়ার’ কথা বলেন কামাল হোসেন। ফেরার পথে তার গাড়িবহরে হামলা হয়।  এরপর জরুরি সংবাদ সম্মেলন ডাকে ঐক্যফ্রন্ট।

এ সময় কামাল হোসেন জামায়াত প্রসঙ্গ, সাংবাদিককে ধমক দেওয়ার বিষয়ে কিছু বলেননি। বলেন, হামলার প্রসঙ্গ নিয়ে। অভিযোগ, মিরপুরের সংসদ সদস্য আসলামুল হকের গুণ্ডাবাহিনী ও কমিশনার টিপুর নেতৃত্বে তার গাড়িবহরে হামলা চালানো হয়েছে। এ সময় তার, আ স ম আব্দুর রব, জগলুল হায়দার আফ্রিকসহ ৭-৮টি গাড়ি ভাঙচুর করা হয়। রবের গাড়ি চালকসহ ২৫-৩০ জন গুরুতর আহত হয়।

ড. কামাল বলেন, ‘বুদ্ধিজীবী দিবসে শ্রদ্ধা জানাতে গিয়ে আমাদের ওপর যে হামলা হয়েছে সেটি শহীদদের জন্য অবমাননাকর। এটি মেনে নেওয়া যায় না। যারা এ হামলা করেছে তাদের আমি ভাড়াটিয়া বলব। ওরা দুই পয়সার জন্য এ কাজ করেছে। আমি তোমাদের উদ্দেশ্যে বলছি, আমি চার পয়সা দেবো, তোমরা সরে যাও।’

ঢাকাটাইমস/১৪ডিসেম্বর/জিএম/ডব্লিউবি

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত