নাটোরে হাসপাতালের নারী ম্যানেজারকে গলাকেটে হত্যা

নাটোর প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ ডিসেম্বর ২০১৮, ১৯:৫০

নাটোরে একটি বেসরকারি হাসপাতালের নারী কাউন্টার ম্যানেজার মিতা খাতুনকে শুক্রবার সকালে কে বা কারা গলাকেটে হত্যা করেছে। নিহত মিতা নাটোরের নলডাঙ্গা উপজেলার নশরতপুর গ্রামের লাল মোহাম্মদের মেয়ে।

পুলিশ ও হাসপাতাল সূত্র জানায়, শহরের চকরামপুর এলাকার জেনারেল হাসপাতালের কাউন্টার ম্যানেজার মিতা খাতুন নিজে শুক্রবার সকাল ৬টায় অন্যদিনের মতোই হাসপাতালের প্রবেশের গেট খুলে দেন। সকাল আটটার দিকে একজন রোগীর স্বজন মিতাকে খুঁজতে গিয়ে হাসপাতালের ৫ম তলায় মিতার বসবাসের কক্ষের সামনে তার গলাকাটা লাশ পড়ে থাকতে দেখেন। পরে পুলিশে খবর দেন তার সহকর্মীরা।

হাসপাতালের মালিক জামাল হোসেন জানান, হাসপাতালের ৫ম তলায় ম্যানেজার মিতা ও সিস্টার মিতুসহ তিনজন মেয়ে বসবাস করে। মিতা গেট খুলতে আসার সময় বাকি দুইজন ঘুমাচ্ছিল। হাসপাতালের সিসি ক্যামেরায় দুজন যুবককে দ্রুত গতিতে সকালে হাসপাতালে ঢুকতে এবং বের হতে দেখা গেছে। নাটোরের গোয়েন্দা পুলিশ তদন্তের জন্য সিসি ক্যামেরার ফুটেজ নিয়ে গেছে, থানা পুলিশ জিজ্ঞাসাবাদের জন্য ওই রুমে বসবাসকারী অপর দুজনকে নিয়ে গেছে। পুলিশ তদন্ত করলে ঘটনার দ্রুতই রহস্য বেরিয়ে আসবে বলে তিনি মনে করেন।

সদর থানার পরিদর্শক (তদন্ত) ফরিদুল ইসলাম বলেছেন, ‘পুলিশের ঊর্র্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন, কারা কি কারণে মিতাকে হত্যা করেছে- তা তদন্ত শেষে বিস্তারিত জানানো যাবে।’

(ঢাকাটাইমস/১৪ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :