রহমতগঞ্জকে টাইব্রেকারে হারিয়ে সেমিতে বসুন্ধরা

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ ডিসেম্বর ২০১৮, ২০:৪৮

স্বাধীনতা কাপে শুক্রবার চতুর্থ কোয়ার্টার ফাইনাল ম্যাচে রহমতগঞ্জকে টাইব্রেকারে হারিয়ে সেমিফাইনাল উঠেছে বসুন্ধরা কিংস। ম্যাচে অতিরিক্ত সময়েও ফলাফল নিশ্চিত হয়নি। স্কোর ২-২ সমতায় থাকার পর খেলা গড়ায় টাইব্রেকারে। আর তাতে ৩-২ ব্যবধানে এগিয়ে থেকে জয় পায় বসুন্ধরা কিংস।

আগামী ২০ ডিসেম্বর দ্বিতীয় সেমিফাইনাল ম্যাচে ঢাকা আবাহনীর মুখোমুখি হবে বসুন্ধরা কিংস। এর আগে ১৯ ডিসেম্বর প্রথম সেমিফাইনাল ম্যাচে মুখোমুখি ব্রাদার্স ইউনিয়ন ও শেখ রাসেল ক্রীড়া চক্র। ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে ২৪ ডিসেম্বর।

বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত ম্যাচটিতে প্রথমার্ধে ১-০ গোলে এগিয়ে ছিল রহমতগঞ্জ। ২৫তম মিনিটে গোলটি করেন জামাল হোসেন। দ্বিতীয়ার্ধে ম্যাচের ৬৬তম মিনিটে কলিনড্রেসের গোলে ১-১ সমতা আনে বসুন্ধরা কিংস। ৭১তম মিনিটে ফয়সালের গোলে ২-১ ব্যবধানে এগিয়ে যায় রহমতগঞ্জ।

অনেকেই হয়তো ভেবে নিয়েছিলেন ম্যাচে রহমতগঞ্জ জয় পেতে চলেছে। কিন্তু (৯০+৫) মিনিটে বখতিয়ারের গোলে ২-২ সমতা আনে বসুন্ধরা কিংস। ফলে খেলা গড়ায় অতিরিক্ত ৩০ মিনিটে। অতিরিক্ত সময়ে কোনো দল গোল করতে পারেনি। তাই টাইব্রেকারের মাধ্যমে ম্যাচের ফলাফল নিশ্চিত করে।

‘ডি’ গ্রুপ থেকে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে কোয়ার্টার ফাইনালে উঠেছিল বসুন্ধরা কিংস। গ্রুপ পর্বে তারা দুই ম্যাচ খেলে একটিতে জয় পেয়েছিল ও একটিতে ড্র করেছিল। ‘বি’ গ্রুপ থেকে গ্রুপ রানার্স আপ হয়ে শেষ আটে ওঠে রহমতগঞ্জ। গ্রুপ পর্বে তিন ম্যাচ খেলে তারা একটিতে জয় পায়, একটিতে ড্র করে ও একটিতে হারে।

(ঢাকাটাইমস/১৪ ডিসেম্বর/এসইউএল)

 

 

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :