শরীয়তপুরে বিএনপি কার্যালয় ভাঙচুর

শরীয়তপুর প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৪ ডিসেম্বর ২০১৮, ২২:৪৫

শরীয়তপুর-৩ আসনের বিএনপি প্রার্থী মিয়া নুরুদ্দিন আহম্মেদ অপুর নির্বাচনী ও উপজেলা বিএনপির কার্যালয় হামলা চালিয়ে চেয়ার-টেবিল ভাঙচুর করে নয় হাজার পোস্টার ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। এ সময় হামলাকারীরা পোস্টার সাটানোর সামগ্রীসহ ৩৬ হাজার নগদ টাকা নিয়েও নিয়ে গেছে বলেও অভিযোগ উঠেছে। এ ঘটনায় বিএনপির নেতাকর্মী ও সমর্থকদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

এ ঘটনায় শরীয়তপুরের রিটার্নিং কর্মকর্তার বরাবরে লিখিত অভিযোগ করার কথা জানিয়েছন বিএনপির প্রার্থীর সমর্থকরা। গোসাইরহাট থানার ওসি বলছেন, তারা এ ধরনের কোন অভিযোগ পাননি।

গোসাইরহাট উপজেলা ছাত্রদলের সাবেক দপ্তর সম্পাদক কামরুজ্জামান কামরুল জানান, শরীয়তপুর-৩ (ডামুড্যা-ভেদরগঞ্জ ও গোসাইরহাট) আসনে বিএনপির প্রার্থী ও তারেক রহমানের ব্যক্তিগত সহকারী মিয়া নুরুদ্দিন আহম্মেদ অপুর নির্বাচনী ও উপজেলা বিএনপির কার্যালয়ে ছাত্রদলের নেতৃবৃন্দ বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভায় পোস্টার পাঠানো ও সাটানোর কাজ করছিল। হঠাৎ করে দুপুর আড়াইটার দিকে ৩০-৪০ জনের একটি দল বিএনপি কার্যালয়ে হামলা চালায়। এ সময় হামলাকারীরা জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি ও গোসাইরহাট উপজেলা ছাত্রদলের আহবায়ক মামুন মিয়া, সাবেক দপ্তর সম্পাদক কামরুজ্জামান কামরুল, ইদিলপুর ইউনিয়ন ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মেহেদী হাসান পরাগ, সামন্তসার ইউনিয়ন ছাত্রদলের সভাপতি ইকবাল আকন ও সাবেক সভাপতি জসিম উদ্দিনসহ অন্তত ১০ জন নেতাকর্মীকে মারধর করে। এসময় কার্যালয়ে থাকা নয় হাজার পোস্টার ছিনিয়ে নিয়ে নিয়ে যায় তারা দুর্বৃত্তরা। এ সময় হামলাকারীরা পোস্টার সাটানোর সামগ্রীসহ ৩৬ হাজার টাকা নিয়ে যায়। এ ঘটনায় বিএনপির নেতাকর্মী ও সমর্থকদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

এ বিষয়ে শরীয়তপুরের রিটার্নিং কর্মকর্তার বরাবরে লিখিত অভিযোগ করার কথা জানিয়েছেন বিএনপির প্রার্থীর সমর্থকরা।

গোসাইরহাট পৌরসভা যুবলীগের আহবায়ক কামাল সরদার বলেন, আমরা দুপুরে একটি বিয়ের অনুষ্ঠানে যাওয়ার সময় শুনতে পাই ছাত্রদলের ছেলেরা বিএনপির পার্টি অফিসে ছাত্রলীগের দুইজন ছেলেকে ডেকে নিয়ে অকথ্য ভাষায় গালিগালাজ করছে। এই কথা শুনে আমরা তাদেরকে সেখান থেকে নিয়ে আসি। এ সময় অনেক লোকজনের মাঝে উত্তেজিত ছেলেরা কিছু পোস্টার নিতে পারে।

গোসাইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সেলিম রেজা বলেন, আমরা এ ধরনের কোন অভিযোগ পাইনি। অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/১৪ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

কেজি দরে অপরিপক্ক তরমুজ, পিস চাইলে দাম আকাশ ছোঁয়া

লক্ষ্মীপুরে যুবলীগ নেতার চোখ উপড়ে দিয়েছে দুর্বৃত্তরা

ফেনী সরকারি কলেজে শিক্ষার্থীদের গণইফতারে ছাত্রলীগের হামলা, আহত ১০

মধ্যরাতে ফের মিয়ানমারের গুলির শব্দে কেঁপে উঠল টেকনাফ সীমান্ত

উত্তরবঙ্গের ট্রেন চলাচল স্বাভাবিক, দুর্ঘটনা তদন্তে ৪ সদস্যের কমিটি

বরগুনা প্রেসক্লাবের নামে ভুয়া কমিটি গঠনের অভিযোগ 

ঝিনাইদহে বাজার নিয়ন্ত্রণে ভোক্তা অধিকারের অভিযান, ৩ প্রতিষ্ঠানে জরিমানা

যারা ট্রেনে আগুন দেয় তারাই ভাড়া বৃদ্ধির গুজব ছড়ায়: রেলমন্ত্রী

আলফাডাঙ্গায় দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

মানিকগঞ্জে ব্যবসায়ী হত্যা মামলায় ৫ জনের যাবজ্জীবন

এই বিভাগের সব খবর

শিরোনাম :