শিক্ষার জন্য কাজ করে যাব: বাদশা

ব্যুরো প্রধান, রাজশাহী
| আপডেট : ১৫ ডিসেম্বর ২০১৮, ১৫:০০ | প্রকাশিত : ১৫ ডিসেম্বর ২০১৮, ১৪:৫৭

শিক্ষার জন্য সবসময় কাজ করে যাওয়ার কথা জানিয়েছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও রাজশাহী সদর আসনে ১৪ দলের প্রার্থী ফজলে হোসেন বাদশা।

সুযোগ পেলে শিক্ষা নগরী হিসেবে রাজশাহীকে শিক্ষা নগরীর   সরকারি স্বীকৃতি এনে দেবেন তিনি।

শনিবার দুপুরে রাজশাহীর মিশন বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীদের প্রথম পুনর্মিলনী অনুষ্ঠানে বক্তব্য দিতে গিয়ে এ কথা বলেন।

বাদশা বলেন, আমি সব সময় শিক্ষার উন্নয়নে কাজ করেছি। শিক্ষকদের পাশে থেকেছি। আগামীতেও আমি শিক্ষার উন্নয়নে এভাবে কাজ করে যাব।

রাজশাহী সদর আসনের টানা দুইবারের এই সংসদ সদস্য বলেন, এই স্কুলে সোলার প্যানেল করে দিয়েছি। এখানে ছয়তলা ভবন দিয়েছি। জানুয়ারিতে কাজ শুরু হবে। ডিজিটাল ল্যাব করে দিয়েছি। শিক্ষার্থীরা উপকৃত হচ্ছে।

তিনি আরও বলেন, বিগত ১০ বছরে রাজশাহী মহানগরীর প্রতিটি শিক্ষাপ্রতিষ্ঠানের উন্নয়ন করেছি। আরও অনেক কাজ করতে চাই। এ জন্য আসন্ন নির্বাচনে নৌকা প্রতীকে ভোট দেয়ার জন্য তিনি সবার প্রতি আহ্বান জানান।

এর আগে ফজলে হোসেন বাদশা বেলুন ও পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রাজশাহী সিটি করপোরেশনের মেয়র এএইচএম খায়রুজ্জামান লিটন। অনুষ্ঠানে  প্যানেল মেয়র-১ সরিফুল ইসলাম বাবু, প্যানেল মেয়র-২ রজব আলী, প্যানেল মেয়র-৩ তাহেরা খাতুন মিলি, শিক্ষক নেতা অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আজিজুল আলম বেন্টু, ৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর কামরুজ্জামান কামরু ও ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মতিউর রহমান মতি। উপস্থিত ছিলেন। এতে সভাপতিত্ব করেন চার্জ অব বাংলাদেশের মডারেটর স্যামুয়েল সুনীল মানখিন।

ঢাকা টাইমস/১৫ডিসেম্বর/আরআর/ওআর

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত