জামালপুরে বিএনপির কর্মীদের মারধর, কেন্দ্রে তালা

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ ডিসেম্বর ২০১৮, ১৭:৫১

জামালপুর-৫ আসনের (সদর) বিএনপির প্রার্থী ওয়ারেছ আলী মামুনের নির্বাচনী প্রচারণায় বাধা, নেতা-কর্মীদের মারধর ও প্রচার কেন্দ্র তালা দেয়ার অভিযোগ পাওয়া গেছে।

শনিবার দুপুর ১২টায় শহরের সর্দারপাড়ায় নির্বাচনী প্রচার কেন্দ্রে এক সংবাদ সম্মেলনে এসব অভিযোগ করেন ওয়ারেছ আলী।

লিখিত বক্তব্যে মামুন বলেন, শুক্রবার কন্দুয়া কালিবাড়ি বাজারে তার নির্বাচনী প্রচার মিছিলে নৌকার প্রার্থীর নেতা-কর্মী ও সমর্থকরা হামলা চালিয়ে তিনটি মোটরসাইকেল ভাঙচুর করে। ৫/৬ জন নেতাকর্মীকে পিটিয়ে আহত করে। এছাড়াও তার আসনের দিগপাইত ইউনিয়নের প্রচার কেন্দ্রে তালা ঝুলিয়ে ওই ইউনিনের প্রচার কেন্দ্র বন্ধ করে দেন আওয়ামী লীগ নেতাকর্মীরা। নৌকার কর্মীরা নানাভাবে বাধা দেয়ার কারণে নির্বাচনী প্রচার চালাতে পারছেন বলে সংবাদ সম্মেলনে অভিযোগ করেন তিনি।

তিনি আরও বলেন, প্রতিদিন রাতে ৪০/৫০টি মোটরসাইকেল নিয়ে বিভিন্ন এলাকায় এলাকায় মহড়া দিয়ে ভোটারদের মাঝে আতঙ্ক সৃষ্টি করছেন নৌকার নেতা-কর্মীরা। এসব বিষয়ে রিটার্নিং অফিসারের কাছে অভিযোগ করেও কোনো প্রতিকার পাচ্ছেন না বলে অভিযোগ তার।  

তবে এসব অভিযোগ মিথ্যা বলে দাবি করে নৌকার প্রার্থী ইঞ্জিনিয়ার মোজ্জাফর হোসেন বলেন, এলাকায় তাদের ভোট নেই, সেই জন্য নির্বাচনকে বানচাল করতেই ধানের শীর্ষের প্রার্থী এসব মিথ্যা অভিযোগ করছেন।

জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক আহম্মেদ কবির বলেন, ধানের শীর্ষের প্রার্থীর লিখিত অভিযোগ পাওয়ার পর সেটি তদন্তের জন্য নির্বাচনী তদন্ত কমিটির কাছে দেয়া হয়েছে। তারা তদন্ত করে প্রতিবেদন দেয়ার পর প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

ঢাকাটাইমস/১৫ডিসেম্বর/প্রতিনিধি/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :