ঢাকা -১৯ আসনে বিএনপি প্রার্থী সালাউদ্দিনের গণসংযোগ

নিজস্ব প্রতিবেদক, সাভার
 | প্রকাশিত : ১৫ ডিসেম্বর ২০১৮, ১৮:৪৫

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঢাকা-১৯ (সাভার-আশুলিয়া) আসনে জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী বিএনপির দেওয়ান মো. সালাউদ্দিন বাবু গণসংযোগ ও পথসভা করেছেন।  
শনিবার সকালে তিনি আশুলিয়া থানার ইয়ারপুর, আশুলিয়া ইউনিয়ন ও সাভার সদর ইউনিয়নের কলমা এলাকায় গণসংযোগ চালান। জিরাবোর নিজ বাসভবন থেকে দল ও জোটের হাজার হাজার নেতাকর্মীকে নিয়ে গণসংযোগে বের হন বাবু। এরপর নরসিংহপুর, হাজীপাড়া, ঘোষবাগ, কাঠগড়া, কুঠুরিয়া বিশমাইল, সিঅ্যান্ডবি সড়ক হয়ে কলমার ড্যাফোডিল বিশ^বিদ্যালয় এলাকার বিভিন্ন মহল্লার ভোটারদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় ও ভোট চেয়ে লিফলেট বিতরণ করেন।

গণসংযোগে  অংশ নেন সাভার উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, সাভার পৌর বিএনপির সাধারণ সম্পাদক হাজী বদিরউদ্দিন, বিএনপি নেত্রী ও সাভার উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মিনি আক্তার ঊর্মি, ঢাকা জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি আব্দুর রহমান বাবুল, মো. নাজমুল, জাহাঙ্গীর আলম, আশুলিয়া থানা বিএনপির সভাপতি আজগর হোসেন, থানা যুবদলের সভাপতি কিসমত সরকার, থানা স্বেচ্ছাসেবকদলের সভাপতি শরীফুল আলম ও সাধারণ সম্পাদক অ্যাডভোকেট জিল্লুর রহমান, থানা যুবদলের সভাপতি গোলাম হোসেন ডালিম, ইয়ারপুর ইউনিয়ন বিএনপির সভাপতি আব্দুল হাই ও সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন সরকার, নজরুল ইসলাম, ইলিয়াস শাহী, ছাত্রনেতা বিকাশ প্রমুখ।

(ঢাকাটাইমস/১৫ডিসেম্বর/এসআর/এআর)

সংবাদটি শেয়ার করুন

জাতীয় নির্বাচন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত