পটুয়াখালীতে আ.লীগ-বিএনপির পাল্টাপাল্টি সংবাদ সম্মেলন

পটুয়াখালী প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ ডিসেম্বর ২০১৮, ১৯:২১

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে হামলা, প্রচারণায় বাধা, হুমকি, গ্রেপ্তার ও বিভ্রান্তিমূলক তথ্য প্রদানসহ নানা অভিযোগ এনে একে অপরের বিরুদ্ধে সংবাদ সম্মেলন করেছে পটুয়াখালী-১ আসনের আওয়ামী লীগ ও বিএনপি।

শনিবার সকালে শেরে বাংলা সড়কের সুরাইয়া ভবনে সংবাদ সম্মেলন করেন সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী ও পটুয়াখালী-১ আসনে ধানের শীষের প্রার্থী আলতাফ হোসেন চৌধুরী।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আলাতাফ হোসেন চৌধুরী তার নির্বাচনী এলাকায় বিভিন্ন হামলা-মামলা, দলীয় নেতা-কর্মীদের নির্যাতনের চিত্র তুলে ধরেন। অবিলম্বে এর প্রতিকার দাবি করেন তিনি।

অপরদিকে আলতাফ হোসেন চৌধুরীর অভিযোগকে বানোয়াট উল্লেখ করে দলীয় কার্যালয়ে বিকাল ৫ টায় পাল্টা সংবাদ সম্মেলন করে জেলা আ.লীগ। এসময় আলতাফ চৌধুরী স্বরাষ্ট্রমন্ত্রী থাকাকালীন আওয়ামী লীগের উপর অকথ্য নির্যাতনের চিত্র তুলে ধরেন জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক কাজী আলমগীর। আর হামলা ভাঙচুরের অভিযোগ সম্পর্কে বলেন, ‘এর সাথে আওয়ামী লীগ কিংবা ছাত্রলীগের কোনো যোগসূত্র নেই। বিএনপির অভ্যন্তরীণ কোন্দলের কারণে ঘটে থাকতে পারে। এছাড়া যে সব অভিযোগ করা হয়েছে তা আওয়ামী লীগের ভাবমূর্তি ক্ষুন্ন করার অপপ্রয়াস।’

উভয় সংবাদ সম্মেলনে বিভিন্ন গণমাধ্যমের সংবাদ কর্মী ও দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আলতাফ হোসনে চৌধুরীর করা অভিযোগ অস্বীকার করে জেলা রিটার্নিং অফিসার মো. মতিউল ইসলাম চৌধুরী বলেন, নির্বাচন সংক্রান্ত সকল অভিযোগ খতিয়ে দেখা হয় এবং প্রয়োজনীয় ব্যাবস্থা গ্রহণ করা হয়। এ জন্য একজন ম্যাজিস্ট্রেট সার্বক্ষণিক কাজ করছেন।

পুলিশ সুপার মাঈনুল হাসান জানিয়েছেন, তারা এ ধরনের কোন অভিযোগ পাননি। পেলে তদন্ত স্বাপেক্ষে আইনানুগ ব্যাবস্থা নেয়া হবে।

ঢাকাটাইমস/১৫ডিসেম্বর/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত