আর চুমু খাবেন না দীপিকা

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৫ ডিসেম্বর ২০১৮, ১৯:১৯

বিয়ের ঠিক এক মাস পূর্ণ হলো বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোনের। গত ১৪ ও ১৫ নভেম্বর ইতালির কোমো লেকের ধারে দুই রীতি মেনে দুইবার তিনি বিয়ে করেন তার ‘বাজিরাও মাস্তানি’ ছবির নায়ক রণবীর সিংকে।

বিয়ের আগে ইন্ডাস্ট্রির দুই রণবীরের সঙ্গেই দীপিকা অনস্ক্রিন চুমুর দৃশ্য করেছেন। একজন তার স্বামী রণবীর সিং, অন্যজন সাবেক প্রেমিক রণবীর কাপুর। কিন্তু সম্প্রতি একটি ম্যাগাজিনকে দেয়া সাক্ষাৎকারে নায়িকা জানালেন, পর্দায় তিনি আর চুমুর দৃশ্য করবেন না।

বিয়ের পর এটি দীপিকার প্রথম সাক্ষাৎকার। সেখানে উঠে আসে রণবীর সিংয়ের সঙ্গে তার বিয়ের প্রসঙ্গ। এরই এক ফাঁকে প্রশ্ন আসে, চুমুর দৃশ্য আছে এমন কোনো ছবিতে সই করবেন কি না। উত্তর দীপিকা শুধু বলেন ‘ছি’। একটি অক্ষরের এই একটি শব্দেই তিনি বুঝিয়েছেন, চুমোর দৃশ্যে আর নয়।

দীপিকা অভিনীত শেষ ছবি ‘পদ্মাবত’। মহা বিতর্কিত ও আলোচিত এই ছবি মুক্তি পেয়েছিল চলতি বছরের ২৫ জানুয়ারি। সেই হিসেবে পুরো বছরজুড়েই কাজ থেকে দূরে নায়িকা। কারণ তার বিয়ে। কিন্তু খুব শিগগির আবার ক্যামেরার সামনে দাঁড়াচ্ছেন বলিউডের মাস্তানি।

নতুন বছরে শুরু হচ্ছে মেঘনা গুলজারের নাম ঠিক না হওয়া একটি ছবির কাজ। এই ছবির মূল ভূমিকায় অভিনয় করবেন দীপিকা। এখানে তাকে দেখা যাবে অ্যাসিড আক্রান্ত লক্ষ্মী আগরওয়ালের চরিত্রে। শুধু তাই নয়, এই ছবির প্রযোজনার দায়িত্ব সামলাবেন তিনি।  

দীপিকা কাজের বাইরে থাকলেও তার স্বামী রণবীর সিং কিন্তু ইতোমধ্যে কাজ শুরু করে দিয়েছেন। বিয়ের আগেও করেছেন, বিয়ের পরেও তার আসন্ন ‘সিম্বা’ ছবির অসমাপ্ত কাজ শেষ করেছেন। বিয়ের ব্যস্ততায় যেটা তিনি করতে পারেননি।

এই ছবিতে রণবীরের নায়িকা সাইফ আলী খানের মেয়ে সারা আলী খান। ‘কেদারনাথ’ ছবির মাধ্যমে সম্প্রতি যার বলিউডে অভিষেক হয়েছে। এবার মুক্তির অপেক্ষায় তার ‘সিম্বা’। করণ জোহারের প্রযোজনায় এই ছবিটি পরিচালনা করেছেন রোহিত শেঠি।

ঢাকা টাইমস/১৫ ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত