নোয়াখালীতে বিএনপি প্রার্থী খোকন গুলিবিদ্ধ

নোয়াখালী প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ ডিসেম্বর ২০১৮, ০০:২৭ | প্রকাশিত : ১৫ ডিসেম্বর ২০১৮, ১৯:২৮

নোয়াখালীতে নির্বাচনী প্রচারণার সময় আওয়ামী লীগ, বিএনপি ও পুলিশের মধ্যে ত্রিমুখী সংঘর্ষে গুলিবিদ্ধ হয়েছেন বিএনপি প্রার্থী মাহাবুব উদ্দিন খোকন। প্রতিপক্ষের ছোঁড়া ইটের আঘাতে তিনি চোয়ালে আঘাতও পেয়েছেন। তাকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। বিএনপির যুগ্ম মহাসচিব খোকন এবার নোয়াখালী-১ আসনে ধানের শীষ প্রতীকে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

শনিবার বিকাল ৫টার দিকে সোনাইমুড়ী আনোয়ারা কমিউনিটি সেন্টারের সামনে এই সংঘর্ষের ঘটনা ঘটে। এতে উভয় পক্ষের ৩০ জন আহত হয়েছেন। এসময় তিনটি মোটরসাইকেলে আগুন ও বেশ কয়েকটি ব্যবসা প্রতিষ্ঠান ভাঙচুরের ঘটনা ঘটেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিকালে সোনাইমুড়ী আনোয়ারা কমিউনিটি সেন্টার এলাকায় পথসভা করেন মাহবুব উদ্দিন খোকন। এক পর্যায়ে একদল দুর্বৃত্ত পথসভায় অতর্কিত হামলা চালায়। পরে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সোনাইমুড়ী উপজেলা বিএনপির সভাপতি আনোয়ারুল হক কামাল অভিযোগ করেন, পুলিশ ও আওয়ামী লীগের নেতাকর্মীরা একত্রিত হয়ে পথসভার পেছন থেকে হামলা ও গুলি চালায়। এসময় খোকন গুলিবিদ্ধ হন। তার শরীরে শর্টগানের চররা গুলি লেগেছে।

সোনাইমুড়ী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মমিনুল ইসলাম বাকের বিএনপির অভিযোগ অস্বীকার করে বলেন, বিকালে দলের নেতাকর্মীদের নিয়ে একটি অনুষ্ঠান থেকে ফিরছিলেন তারা। এসময় তারা সোনাইমুড়ী বাজারে পৌঁছলে বিএনপির পাঁচ শতাধিক নেতাকর্মী একত্রিত হয়ে তাদের ওপর হামলা চালায়। তাদের ছয় নেতাকর্মীকে পিটিয়ে জখম করে এবং তিনটি মোটরসাইকেলে আগুন ধরিয়ে দেয়।

সোনাইমুড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবদুল মজিদ ঘটনার সত্যতা স্বীকার করে ঢাকা টাইমসকে বলেন, ‘আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে আমরা গুলি চালাতে বাধ্য হয়েছি।’

(ঢাকাটাইমস/১৫ডিসেম্বর/বিইউ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত