মওদুদ আবার মিথ্যাচার করছেন: কাদের

নোয়াখালী প্রতিবেদক
 | প্রকাশিত : ১৫ ডিসেম্বর ২০১৮, ১৯:৫২

নিজ এলাকায় অবরুদ্ধ বলে বিএনপি নেতা মওদুদ আহমদ যে অভিযোগ করেছেন তা সত্য নয় বলে দাবি করেছেন তার প্রতিদ্বন্দ্বী প্রার্থী এবং ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। মওদুদ আহমদ তাকে নিয়ে আবার মিথ্যাচার শুরু করেছেন বলে দাবি করেন তিনি।

শনিবার বিকালে নিজ নির্বাচনী এলাকা নোয়াখালী-৫ (কোম্পানীগঞ্জ-কবিরহাট) আসনের কবিরহাট উপজেলার নবগ্রাম এলাকায় এক নির্বাচনী পথসভায় তিনি এসব কথা বলেন।

এর আগে সকালে নোয়াখালীতে সংবাদ সম্মেলন করে বিভিন্ন অভিযোগ করেন এই আসনে ধানের শীষের প্রার্থী মওদুদ আহমদ। এ সময় নোয়াখালীর বাকি চারটি আসনের ধানের শীষের প্রার্থীরাও উপস্থিত ছিলেন।

মওদুদের অভিযোগ প্রসঙ্গে ওবায়দুল কাদের বলেন, ‘মওদুদ সাহেব বলেছিলেন এক মাসের মধ্যে রাজনীতি চেহারা বদলে যাবে। কিন্ত্র এখন আমরা কী দেখছি। কই কোনো চেহারাইতো বদল হলো না। মানুষ এখন ভোটের আমেজে আছে, ভোট উৎসবের অপেক্ষায় আছে।’

ওবায়দুল কাদের ভোটারদের উদ্দেশে বলেন, ‘সব দলের কাছে বলতে চাই, আমরা দলীয় লোক দিয়ে নয়। নোয়খালী খালের কাজ সেনাবাহিনীর তত্ত্বাবধানে হচ্ছে। এছাড়াও আমাদের সময়ে নোয়খালীর অধিকাংশ এলাকা শতভাগ বিদ্যুৎ পেয়েছে। সড়কের ব্যাপক উন্নয়ন হয়েছে। নোয়াখালীতে দুই ফোরলেনের কাজ চলমান রয়েছে। আগামীতে আরও বড় রড় উন্নয়ন প্রকল্প হাতে নেওয়া হবে। যার সুফল সব দলের লোকজন ভোগ  করবে। এই বিজয়ের মাসে নৌকার জয় হবেই।’

এসময় কবিরহাট উপজেলা আওয়ামী লীগের সভাপতি নুরুল আমিন রুমি, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র জহিরুল হক রায়হান বক্তব্য দেন।

এর আগে ওবায়দুল কাদের তার নির্বাচনী এলাকা কোম্পানীগঞ্জ উপজেলার চর এলাহী ইউনিয়নের গাংচিলে এক পথসভা করেন। এসময় উপস্থিত ছিলেন, নোয়াখালী জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক নাজমুল হক নাজিম, কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি খিজির হায়াত খাঁন প্রমুখ।

(ঢাকাটাইমস/১৫ডিসেম্বর/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত