বিজয়ের দিনে সিয়ামের বিয়ে

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ১৫ ডিসেম্বর ২০১৮, ২০:০৭ | প্রকাশিত : ১৫ ডিসেম্বর ২০১৮, ২০:০১
হবু স্ত্রী শাম্মা রুশাফি অবন্তীর সঙ্গে নায়ক সিয়াম আহমেদ

১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস। বিশেষ এ দিনে জীবনের বিশেষ কাজটি সারতে চলেছেন হালের সবচেয়ে আলোচিত তারকা সিয়াম আহমেদ। রবিবার বিয়ের পিঁড়িতে বসছেন তিনি। পাত্রী তার দীর্ঘ দিনের প্রেমিকা শাম্মা রুশাফি অবন্তী। গত সাত বছর ধরে একে-অন্যকে চেনেন তারা।

বর এবং কনের গায়ে হলুদের অনুষ্ঠান ইতোমধ্যে শেষ হয়েছে। শুক্রবার রাতে বারিধারায় অবন্তীদের বাসায় তার হলুদের অনুষ্ঠান হয়। আজ শনিবার সিয়ামের গায়ে হলুদ হয়েছে তার রাজারবাগের বাসায়। রবিবার রাজধানীর একটি অভিজাত রেঁস্তোরায় ধর্মীয় রীতি মেনে নতুন এ জুটির বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হবে।     

ঢাকা টাইমসকে এ তথ্য নিশ্চিত করেছেন অভিনেতা সিয়াম আহমেদ। তিনি জানান, অবন্তী তার বন্ধুর বোন। নয় বছর আগে তার সঙ্গে পরিচয়। তবে মন দেয়া-নেয়া চলছে গত সাত বছর ধরে। সেই প্রেমেরই শুভ পরিণয়ের প্রহর গুণছেন সিয়াম ও অবন্তী। অপেক্ষা শুধু একটি রাতের।

জীবনের নতুন অধ্যায় শুরু নিয়ে দারুণ উচ্ছ্বসিত ‘পোড়ামন ২’ খ্যাত সিয়াম। জানালেন, ‘বিয়ে মানুষের জীবনের অন্যতম শ্রেষ্ঠ একটা উৎসব। এটা আগে বুঝতে পারিনি। নিজের বিয়ের সবকিছু তদারকি করতে গিয়ে সেটা বুঝতে পারলাম। দায়িত্ব বেড়ে গেল অনেক। নতুন জীবনের জন্য সবার কাছে দোয়া চাই।’ 

সিয়াম আরও বলেন, ‘আজ থেকে সাত বছর আগে দুজনে প্রতিজ্ঞা করেছিলাম, জীবনের শেষ দিন পর্যন্ত একসঙ্গে থাকব। চারপাশের সম্পর্কগুলো ভাঙতে দেখে বলতাম, আদর্শ জুটি হব একদিন। মানুষ আমাদের থেকে শিখবে, কীভাবে সম্পর্ককে লালন-পালন করতে হয়। সাত বছর আগে করা সেই প্রতিজ্ঞা আমৃত্যু ধরে রাখতে চাই।’

নায়কের হবু বউ অবন্তী নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় থেকে হিউম্যান রিসোর্স বিষয়ে স্নাতক শেষ করেছেন। বর্তমানে একটা বেসরকারি প্রতিষ্ঠানে ইন্টার্নি করছেন। অন্যদিকে সিয়াম তার ক্যারিয়ার শুরু করেন বিজ্ঞাপনে অভিনয়ের মাধ্যমে। কাজ করেছেন বেশ কিছু নাটকেও। সিনেমা পাড়ায় আসেন চলতি বছরের জুনে মুক্তিপ্রাপ্ত ‘পোড়ামন ২’ ছবির মাধ্যমে। এই ছবিতে তার নায়িকা পূজা চেরি।

অভিষেক ছবিতেই ব্যাপক সাফল্য পাওয়া সেই সিয়াম এখন ইন্ডাস্ট্রির অন্যতম ব্যস্ত ও জনপ্রিয় নায়ক। গত তিন সপ্তাহ ধরে দেশের ৮০টি প্রেক্ষাগৃহে চলছে তার ক্যারিয়ারের দ্বিতীয় ছবি ‘দহন’। যথারীতি এটাও সুপারহিট। এই ছবিতেও তার নায়িকা হালের সেনসেশন পূজা চেরি।

এছাড়া মুক্তির অপেক্ষায় সিয়ামের ‘ফাগুন হাওয়া’ নামে আরো একটি ছবি। ৫২-এর ভাষা আন্দোলনের প্রেক্ষাপটে এই ছবিটি নির্মাণ করেছেন তৌকীর আহমেদ। যেখানে তার নায়িকা নুসরাত ইমরোজ তিশা। এটি মুক্তি পাবে আগামী বছরের ফেব্রুয়ারিতে। তার আগেই অবন্তীকে নিয়ে শুরু করছেন জীবনের নতুন ইনিংস।

ঢাকা টাইমস/১৫ ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত