কক্সবাজারে বিএনপি প্রার্থীর গণসংযোগে হামলা, সাত গাড়ি ভাঙচুর

কক্সবাজার প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ ডিসেম্বর ২০১৮, ২০:০৬

কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের বিএনপি প্রার্থী হাসিনা আহমেদের গণসংযোগে হামলার অভিযোগ পাওয়া গেছে। এসময় হাসিনা আহমেদের ব্যবহৃত গাড়ি ও চারটি মোটরসাইকেলসহ সাতটি গাড়ি ভাঙচুর করেছেন হামলাকারীরা। এ ঘটনায় ধানের শীষ প্রতীকের বেশ কয়েকজন নেতাকর্মী ও সমর্থক আহত হন। তবে বিএনপি প্রার্থী হাসিনা আহমেদ অক্ষত রয়েছেন।

শনিবার বেলা সাড়ে ১১টার দিকে চকরিয়ার ডুলাহাজারার কাটাখালী সেতুর কাছে এই হামলার ঘটনা ঘটে।
পরে দুপুরে কক্সবাজার জেলা বিএনপি কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে কক্সবাজার-১ আসনের বিএনপি প্রার্থী হাসিনা আহমেদ দাবি করেন, ‘তাকে হত্যার উদ্দেশ্যে এই হামলা চালানো হয়েছে। স্থানীয় লোকজন ও মহিলারা তাকে উদ্ধার না করলে যে কোন ঘটনা ঘটতে পারত।

হাসিনা আহমেদ বলেন, ‘গণসংযোগে যাওয়ার পথে তাকে হত্যার উদ্দেশ্যে হামলা চালিয়েছে আওয়ামী লীগ প্রার্থী জাফর আলমের কর্মী ও সমর্থকরা। হামলাকারীরা তাকে হত্যার উদ্দেশ্যে গাড়িতে আক্রমণ করলে স্থানীয় লোকজনের সহায়তায় তিনি প্রাণে রক্ষা পান। তারা এলোপাতাড়ি ভাঙচুর ও নেতাকর্মীদের উপর হামলা চালায়। এসময় শতাধিক নেতাকর্মী আহত হন।’

তিনি দাবি করেন, চকরিয়ার বিভিন্ন এলাকায় হামলা, ভয়ভীতি প্রদর্শন ও ভোটারদের হুমকি দিচ্ছে আওয়ামী লীগ প্রার্থীর নেতাকর্মীরা। এমতাবস্থায় নির্বাচনের সুষ্ঠু পরিবেশ তৈরি ও লেভেল প্লেইং ফিল্ড তৈরির স্বার্থে অবিলম্বে প্রয়োজনীয় ব্যবস্থাগ্রহণ এবং হামলাকারীদের গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তিনি।

(ঢাকাটাইমস/১৫ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :