চাঁদপুরে বিএনপি প্রার্থীর ওপর হামলা, গাড়ি ভাঙচুর

চাঁদপুর প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ ডিসেম্বর ২০১৮, ২০:০৮

চাঁদপুর-২ আসনের বিএনপি প্রার্থীর গণসংযোগকালে দফায় দফায় হামলার অভিযোগ পাওয়া গেছে। এতে আহত হয়েছেন ১০ জন। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে পুলিশ কয়েক রাউন্ড ফাঁকা গুলি ছুঁড়ে।

শনিবার দুপুরে মতলব উত্তর উপজেলার লুধুয়া এলাকায় এ হামলা হয়। এ ঘটনায় নয়জনকে আটক করা হয়েছে।

অন্যদিকে বিএনপি প্রার্থী নিজ বাড়িতে অবরুদ্ধ হয়ে আছেন বিএনপির পক্ষ থেকে দাবি করা হয়েছে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, চাঁদপুর-২ আসনের বিএনপি প্রার্থী ড. জালাল উদ্দিন নির্বাচনী প্রচার করতে তার নিজ এলাকায় যান। দুপুর ১টার দিকে তিনি তার বাবা-মায়ের কবর জেয়ারত করতে যাওয়ার সময় আওয়ামী লীগ-পুলিশ ও বিএনপি নেতাকর্মীদের মাঝে ধাওয়া-পাল্টাধাওয়া হয়। এক পর্যায়ে একটি দল বিএনপি নেতাকর্মীদের ওপর হামলা করা হয়। ভাঙচুর করা হয় বিএনপি প্রার্থীর গাড়ি। এ সময় বিএনপির কয়েকজন কর্মী আহত হন। এক পর্যায়ে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে কয়েক রাউন্ড ফাঁকা গুলি নিক্ষেপ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। পরে দুপুর ৩টার দিকে বিপুলসংখ্যক পুলিশের উপস্থিতিতে বিএনপি প্রার্থী তার বাড়ি থেকে বের হলেই আবারও হামলা করা হয়। এ সময় প্রার্থী ও তার কয়েকজন নেতাকর্মীকে বেদম মারধর করা হয়।

এ দিকে সন্ধ্যায় বিএনপির পক্ষ থেকে চাঁদপুর শহরে সংবাদ সম্মেলন করে নিজ বাড়িতে অবরুদ্ধ থাকা বিএনপি প্রার্থী ড. জালাল উদ্দিনকে উদ্ধারের দাবি জানানো হয়। মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কবির হোসেন বলেন, এখন মাঠে আছি বিস্তারিত কিছু বলতে পারব না।

(ঢাকাটাইমস/১৫ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :