দলে বাংলাদেশ থেকে একজন ক্রিকেটার চায় কলকাতা

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ ডিসেম্বর ২০১৮, ২০:২৬ | প্রকাশিত : ১৫ ডিসেম্বর ২০১৮, ২০:০২

বাংলাদেশি ক্রিকেটারদের মধ্যে ভারতীয় প্রিমিয়ার লিগে (আইপিএল) সবচেয়ে বেশি সুনাম কুড়িয়েছেন সাকিব আল হাসান। বিশ্বসেরা অলরাউন্ডার কলকাতা নাইট রাইডার্সের (কেকেআর) হয়ে জিতেছেন শিরোপাও। কিন্তু কেকেআর সাকিবকে মূল্যায়ন করেনি। ২০১৬ সালে তাকে ছেড়ে দেয় শাহরুখ খানের দল। বর্তমানে সানরাইজার্স হায়দরাবাদে আছেন বিশ্বসেরা অলরাউন্ডার।

সাকিবের পর বাংলাদেশ থেকে আর কোনো ক্রিকেটার দলে নেয়নি কলকাতা। দেশের ক্রিকেটারদের দেখতে না পেয়ে বাংলাদেশের ক্রিকেটপ্রেমীরাও মুখ ফিরিয়ে নিয়েছে কেকেআরের থেকে। বিষয়টা চোখে পড়েছে ফ্র্যাঞ্চাইজিটির। হারিয়ে যাওয়া ভক্ত-সমর্থকদের ফিরে পেতে আবার তারা উদ্যোগ নিয়েছে বাংলাদেশ থেকে একজন ক্রিকেটারকে নেয়ার। 

সম্প্রতি এ নিয়ে নিজেদের ভ্যারিফাইড ফেসবুক পেজে একটি পোস্ট দিয়েছে কেকেআর। যাতে লেখা ছিল, ‘কেকেআরের বাংলাদেশি সমর্থকরা! আপনারা আপনাদের খেলোয়াড়দের সম্পর্কে ভালো জানেন। তাই আপনাদের সুযোগ দেয়া হল; আমাদের জানান, বাংলাদেশের কোন খেলোয়াড়কে ২০১৯ আইপিএলে কেকেআরে দেখতে চান। আপনার পরামর্শ একটি ভিডিওতে জানিয়ে আমাদের কাছে পাঠিয়ে দিন।'

সাকিবকে ধরে রেখেছে হায়দরাবাদ। মোস্তাফিজুর রহমানকে খেলার জন্য ছাড়পত্র দেয়নি বিসিবি। নিলামে আছেনই কেবল দু’জন- মুশফিকুর রহিম আর মাহমুদউল্লাহ রিয়াদ। এ দু’জনের মধ্য থেকে কাকে কেকেআরে দেখতে চাইবেন বাংলাদেশের আইপিএল ভক্তরা?

(ঢাকাটাইমস/১৫ ডিসেম্বর/এবিএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত