দিনাজপুর-২ আসনে নৌকায় যোগ দেয়ার হিড়িক

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ ডিসেম্বর ২০১৮, ২০:৩৩

দিনাজপুর-২ আসন (বিরল-বোচাগঞ্জ) আসনে আওয়ামী লীগের প্রার্থী খালিদ মাহমুদ চৌধুরীর হাতে ফুল দিয়ে দলটিতে যোগ দিয়েছেন বিএনপি ও জাতীয় পার্টির পাঁচ শতাধিক নেতাকর্মী। এর আগেও সম সংখ্যক নেতা-কর্মী এসেছে ক্ষমতাসীন দলে।

শনিবার উপজেলা আওয়ামী লীগের কার্যালয়ে সেতাবগঞ্জ পৌর বিএনপির সাবেক সভাপতি জাকিয়ুর রহমানের নেতৃত্বে তিন শতাধিক নেতাকর্মী দলটিতে যোগ দেন। একই সময় উপজেলা জাতীয় পার্টির সাবেক সাধারণ সম্পাদক ইস্কান্দর মির্জার নেতৃত্বে দলটির শতাধিক নেতাকর্মী আওয়ামী লীগে আসে।

বিএনপির নেতাদের মধ্যে আরও যারা যোগ দেন তারা হলেন বোচাগঞ্জ উপজেলা বিএনপির সহ-সভাপতি মো. আসলাম, ছাত্রদল ও যুবদলের সাবেক সাধারণ সম্পাদক আফতাবুর রহমান বাবু, বিএনপি নেতা নুরুজ্জামান সোনা, শামসুল হুদা বাবলু, শরিফুল ইসলাম, মহসীন প্রমুখ।

এর আগে গত ২৮ নভেম্বর বোচাগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি হাবিবুর রহমান দুলালের নেতৃত্ব পাঁচ শতাধিক নেতাকর্মী আওয়ামী লীগে যোগ দিয়েছিল।
যোগ দেয়া নেতাকর্মীরা বলেন, বিএনপি লক্ষ্যভ্রষ্ট, বিশৃঙ্খল এবং দেশবিরোধী রাজনীতিক দল। আমরা বিএনপি থেকে দেখেছি দলটির দেশের উন্নয়ন নয়, সবসময় নিজেদের কথা চিন্তা করেছে। সেবা করার জন্য কিন্তু বিএনপিতে তার লেশমাত্র নাই। এবারের নির্বাচনে বিএনপি যেভাবে মনোনয়ন বাণিজ্য করেছে, এতে বিএনপিতে থাকার কোন কারণ নাই।

নেতারা বলেন, বঙ্গবন্ধুর নেতৃত্ব দেশ স্বাধীন হয়েছে তাই বিজয়ের মাসে তার আদর্শে অনুপ্রাণিত হয়ে শেখ হাসিনার নেতৃত্বে যে উন্নয়ন হয়েছে, সেই উন্নয়ন ও সমৃদ্ধির সঙ্গে তারা থাকতে চান।

অনুষ্ঠানে খালিদ মাহমুদ চৌধুরী বলেন, ‘স্বাধীনতার ৪৮ বছরে দেশ বিরোধী, মুক্তিযুদ্ধবিরোধী এবং স্বাধীনতাবিরোধীদের অবস্থান আয়নার মতো পরিষ্কার হয়ে গেছে। তাই ৩০ তারিখের নির্বাচনে দেশ বিরোধী এই গংদের পরাজিত করে মুক্তিযুদ্ধের চেতনা, ৩০ লক্ষ শহীদের স্বপ্ন এবং বঙ্গবন্ধুর সোনার বাংলা বির্নিমাণ করা হবে। শেখ হাসিনার নেতৃত্বে একটি কল্যাণকর রাষ্ট্র নির্মাণ করা হবে।’

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :