কুমিল্লায় বিএনপি নেতাকে কুপিয়ে জখম

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৫ ডিসেম্বর ২০১৮, ২১:৩০ | প্রকাশিত : ১৫ ডিসেম্বর ২০১৮, ২১:১৬

কুমিল্লার মেঘনা উপজেলা বিএনপির সভাপতি মো. রমিজ উদ্দিন লন্ডনীকে কুপিয়ে গুরুতর জখম করার অভিযোগ উঠেছে। আহত বিএনপি নেতাকে হোমনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়।

শনিবার মেঘনা উপজেলার লক্ষ্মণখোলা গ্রামে তিনি হামলার শিকার হন। এসময় হামলাকারীরা তার ব্যবহৃত একটি মাইক্রোবাসসহ কয়েকটি প্রাইভেটকারও ভাঙচুর করার অভিযোগ উঠে।

রমিজ উদ্দিন লন্ডনীর গাড়িতে থাকা জেলা বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক শাহাবুদ্দিন জানান, দুপুরে নিজ বাড়ি মেঘনা উপজেলার মুগারচর গ্রাম থেকে মেঘনা উপজেলা সদরে বিএনপি প্রার্থীর নির্বাচনী অফিসে যাওয়ার পথে লক্ষ্মণখোলা গ্রামের উপজেলা যুবলীগের সাবেক আহবায়ক মুজিবের বাড়ির সামনে এলে মুজিবের নেতৃত্বে একদল দুর্বৃত্ত গাড়িতে হামলা করে। এ সময় হামলাকারীরা উপজেলা বিএনপির সভাপতি রমিজ উদ্দিনকে পিটিয়ে ও কুপিয়ে মৃত ভেবে রাস্তায় ফেলে যায়। এ ঘটনায় মেঘনা বিএনপি নেতা অহিদ, জাহাঙ্গীরও গুরুতর আহত হন।

হোমনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক জামাল হোসেন জানান, রমিজ উদ্দিন লন্ডনীর অবস্থা আশঙ্কাজনক হওয়া তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকায় স্থানান্তর করা হয়েছে।

এদিকে যুবলীগ নেতা মুজিবুর রহমান হামলার বিষয়টি অস্বীকার করেন। তিনি বলেন, তার নেতৃত্বে বা কোনো যুবলীগ ও আওয়ামী লীগের লোকজনই বিএনপি নেতকর্মীদের ওপর হামলা করেনি। বিএনপির দলীয় কোন্দলে যদি কিছু হয়ে থাকে সেটি আমাদের জানা নেই।

মেঘনা থানার ওসি মো. আবদুল মজিদ বলেন, আওয়ামী লীগ ও বিএনপির সমর্থকদের মাঝে কথা কাটাকাটির এক পর্যায়ে রমিজ উদ্দিন লন্ডনীর উপর হামলা করা হয়। তবে এই ঘটনায় থানায় কোন অভিযোগ করে বিএনপি।
(ঢাকাটাইমস/১৫ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :