‘ঐক্যফ্রন্ট প্রার্থী নির্বাচন বানচালের ষড়যন্ত্র করছে’

শরীফুল ইসলাম, চাঁদপুর
| আপডেট : ১৫ ডিসেম্বর ২০১৮, ২১:৩৩ | প্রকাশিত : ১৫ ডিসেম্বর ২০১৮, ২১:৩০

চাঁদপুর-৩ আসনে মহাজোট প্রার্থী ডা. দীপু মনির পক্ষে বিএনপির প্রার্থী শেখ ফরিদ আহমেদ মানিকের সংবাদ সম্মেলনের লিখিত অভিযোগের বিষয়ে সংবাদ সম্মেলন করা হয়েছে।

শনিবার রাত ৮টায় চাঁদপুর প্রেসক্লাব মিলনায়তনে চাঁদপুর-৩ আসনের নির্বাচন পরিচালনা কমিটির আয়োজনে  এই সংবাদ সম্মেলন হয়।

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ডা. দীপু মনি বলেন, ‘আমাদের সংবাদ সম্মেলন করার প্রয়োজন দেখা দিয়েছে তার কারণ হলো জাতীয় ঐক্যফ্রন্টের প্রার্থী শেখ ফরিদ আহমেদ মানিক শুক্রবার চাঁদপুর প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করতে গিয়ে অনেকগুলো মিথ্যে অভিযোগ করেছেন। আমরা মনে করি, এই মিথ্যাচারের জবাব দেয়া উচিত। তা নাহলে তারা এই মিথ্যাচার করতে করতে মিথ্যাকে সত্য হিসেবে প্রতিষ্ঠিত করবে। এই মিথ্যাচার তারা অতীতেও করেছে। যারা আমাদের স্বাধীনতার বিরোধিতা করেছে তাদের প্রজন্মকে ঐক্যফ্রন্ট মনোনয়ন দিয়েছে।

তারা যে অভিযোগ করেছে, তা মিথ্যা, ফেইক এবং মানুষের মাঝে ধুম্রজাল সৃষ্টির জন্য করা হয়েছে। তাদের এই মিথ্যাচার প্রত্যাহার করে নিতে হবে। তাদের এই মিথ্যাচারের বিরুদ্ধে ঘৃণা ও নিন্দা জানান। 

চাঁদপুর প্রেসক্লাবের সভাপতি ইকবাল হোসেন পাটওয়ারীর সভাপতিত্বে সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র নাছির উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক আবু নঈম পাটওয়ারী দুলাল।

(ঢাকাটাইমস/১৫ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত