চুয়াডাঙ্গায় যুবদল সভাপতিকে কুপিয়ে জখম

চুয়াডাঙ্গা প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৬ ডিসেম্বর ২০১৮, ০৯:৫৫

চুয়াডাঙ্গা জেলা যুবদলের সভাপতি শরীফ উর জামান সিজারকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। শনিবার রাত সাড়ে ৮টার দিকে শহরের বাগান পাড়া এলাকায় এ হামলার ঘটনা ঘটে।

গুরুতর জখম সিজারকে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, শহরের বাগান পাড়ার বাসিন্দা জেলা যুবদলের সভাপতি শরীফ উর জামান সিজার একটি চায়ের দোকানে বসে চা খাচ্ছিলেন। রাত আনুমানিক সাড়ে ৮টার দিকে দুটি মোটরসাইকেলে করে চারজন ওই দোকানে এসে শরীফকে উপর্যুপুরী কোপাতে থাকে। তার চিৎকারে স্থানীয়রা এগিয়ে এলে হামলাকারীরা দ্রুত এলাকা ত্যাগ করে।

পরে স্থানীয়রা সিজারকে উদ্ধার করে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে ভর্তি করে।

চুয়াডাঙ্গা সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. মশিউর রহমান জানান, ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপুরী কোপানোর কারণে তার পিঠে ও হাতের একাধিক স্থানে গুরুতর জখম হয়েছে। তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হচ্ছে। উন্নত চিকিৎসার জন্য থাকে ঢাকাতে রেফার্ড করা হতে পারে।

এদিকে, জেলা যুবদলের সভাপতির ওপর হামলার খবর পেয়ে চুয়াডাঙ্গা সদর হাসপাতালে দ্রুত ছুটে যান জেলা বিএনপির আহ্বায়ক মুহাম্মদ অহিদুল ইসলাম বিশ্বাস, ঐক্যফ্রন্টের প্রার্থী শরীফুজ্জামান শরীফসহ বিএনপি ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা। তারা এ হামলার ঘটনায় সরকারি দলকে দায়ী করেন।

পরে রাত পৌনে ১০টার দিকে ধানের শীষের প্রার্থী শরীফুজ্জামান শরীফসহ বিএনপির শীর্ষ নেতারা জেলা রিটানিং কর্মকর্তা ও জেলা প্রশাসক গোপাল চন্দ্র দাসের সাথে দেখা করে নির্বাচনী পরিবেশ সর্ম্পকে অবহিত করেন। ঢাকা টাইমস/১৬ডিসেম্বর/প্রতিবেদক/ওআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :