অনুশীলনে গোড়ালিতে ব্যথা পেয়েছেন সাকিব

প্রকাশ | ১৬ ডিসেম্বর ২০১৮, ১৪:০৪ | আপডেট: ১৬ ডিসেম্বর ২০১৮, ১৪:১৯

ক্রীড়া প্রতিবেদক, সিলেট থেকে

চোট কাটিয়ে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টেস্ট দিয়ে মাঠে ফিরেছিলেন সাকিব আল হাসান। টেস্ট-ওয়ানডে কোনো সমস্যা ছাড়েই খেলে গেছেন। কিন্তু টি-টোয়েন্টি সিরিজ শুরুর আগে আবারও চোট শঙ্কায় পড়েছেন টেস্ট ও টি-টোয়েন্টি অধিনায়ক।

তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজকে সামনে রেখে রবিবার দলের সঙ্গে অনুশীলনে যোগ দেন সাকিব। শীতের সকালে মাঠে পা দিয়েই চোটে পড়েন দলীয় অধিনায়ক। অনুশীলনের সময় একটি ডেলিভারীতে পায়ের গোড়ালিতে ব্যথা পান তিনি। পরে দ্রুত নেট ছেড়ে ড্রেসিং রুমে চলে যান।

সাকিবের চোট প্রসঙ্গে বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরীর কাছে জানতে চাইলে তিনি জানান, ‘বলটা বেশ জোরেই আঘাত হেনেছে তার গোড়ালিতে। তবে সাকিব বলেছে, সিরিয়াস কিছু না। তবুও আমরা নিবিড় পর্যবেক্ষণের মাঝে রেখেছি তাকে। তার অবস্থা বুঝে পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।’

গত শুক্রবার (১৪ ডিসেম্বর) তিন ম্যাচের ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ২-১ ব্যবধানে সিরিজ জিতে নিয়েছে মাশরাফি বিন মর্তুজার দল। একই ভেন্যুতে সাকিব আল হাসানের নেতৃত্বে ১৭ ডিসেম্বর হবে সিরিজের প্রথম টি-টোয়েন্টি। ম্যাচটি অনুষ্ঠিত হবে বাংলাদেশ সময় বেলা সাড়ে ১২টায়।

(ঢাকাটাইমস/১৬ ডিসেম্বর/এইচএ)