‘খামোশ বললে চলবে না, আমরা সবাই থামবো না’

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ ডিসেম্বর ২০১৮, ১৪:৩৩

জাতীয় ঐক্যফ্রন্টের নেতা ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেনের বক্তব্য নিয়ে সমালোচনা চলছেই।  সংবাদকর্মীদের বিরুদ্ধে ‘খামোশ’ উচ্চারণের পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার যে ঝড় উঠেছে, তা এখনো থামেনি। বরং এ নিয়ে প্রকাশ্য প্রতিবাদে সরব হয়েছে তরুণরা।

রবিবার মহান বিজয় দিবসে ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসির সামনে জড়ো হয়েছিল একদল কলেজপড়ুয়া তরুণ। এ সময় তারা সাংবাদিকদের উদ্দেশে ড. কামালের বক্তব্যের সমালোচনা করেন। প্রতিবাদ জানান।

এ পর্যায়ে ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানীর নির্দেশে কলেজপড়ুয়া তরুণদের সঙ্গে যোগ দেয় ছাত্রলীগের নেতাকর্মীরাও।

ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক তানজিল ভূঁইয়া তানভীর, সাবেক কার্যনির্বাহী সদস্য তৌফিকুল হাসান সাগরসহ অনেকেই এ সময় উপস্থিত ছিলেন।  

তরুণরা এ সব স্লোগানে স্লোগানে প্রতিবাদ জানায়।  ‘খামোশ বললে চলবে না, আমরা সবাই থামবো না’- এমন স্লোগানে স্লোগানে মুখর হয়ে উঠে টিএসসি এলাকা।

ছাত্র নেতা তানজিল ভূঁইয়া তানভীর বলেন, ড. কামাল হোসেন ষড়যন্ত্রকারীদের সঙ্গে ঐক্য গড়ে তুলেছেন। ধানের শীষের প্রতীকে জামায়াতের লোকজনদের মনোনয়ন দিয়েছেন। এ বিষয়ে সংবাদকর্মীরা যখন তার কাছে প্রশ্ন করেন তখনই নিজের জাত চিনিয়ে সবাইকে খামোশ করে দিতে চেয়েছেন।

ছাত্রলীগের সাবেক সদস্য তৌফিকুল হাসান সাগর বলেন, তরুণরা ড. কামাল হোসেনের এমন হীন কাজের জবাব দিতে রাজপথে নেমেছে। ছাত্রলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী ভাইয়ের নির্দেশে আমরা সেখানে যোগ দিয়েছি। আমরা ড. কামাল হোসেনের এমন অসহিষ্ণু আচরণের জন্য বিচার চাচ্ছি। কারণ দেশরত্ন শেখ হাসিনার উন্নয়নের ধারা ব্যাহত করতেই কাজ করছেন ড. কামাল হোসেনরা। তাদের প্রতিহত করে দাঁতভাঙা জবাব দিবে ছাত্রলীগ।

(ঢাকাটাইমস/ ১৬ ডিসেম্বর/ এইচএফ)

 

 

 

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :