কুমিল্লা-৩: অবিরাম গণসংযোগে বিএনপির মুজিবুল

মুরাদনগর (কুমিল্লা) প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ ডিসেম্বর ২০১৮, ১৬:২৮

কুমিল্লা-৩ (মুরাদনগর) আসনে এবার ধানের শীষের হয়ে লড়ছেন কেএম মজিবুল হক। তিনি এই আসনের একাধিকবারের সাংসদ বিএনপির কেন্দ্রীয় নেতা কাজী শাহ মোফাজ্জল হোসেন কায়কোবাদের ছোট ভাই। একুশে আগস্ট গ্রেনেড হামলা মামলায় দ- পাওয়া কায়কোবাদ দীর্ঘদিন ধরে দেশের বাইরে থাকায় এবার নির্বাচন করতে পারছেন না। তবে প্রভাবশালী এই পরিবারের হাতেই রয়েছে ধানের শীষ। 

এই আসনে ধানের শীষের প্রার্থী মুজিবুল হক বিরামহীন প্রচারণা চালাচ্ছেন। তিনি ভোটারদের দুয়ারে দুয়ারে গিয়ে ধানের শীষে ভোট চাচ্ছেন। বিএনপির ঘাঁটি হিসেবে পরিচিত আসনটিতে এবার তার বিপরীতে রয়েছেন নৌকার প্রার্থী ইউসুফ আবদুল্লাহ হারুন।

মুজিবুল হক রবিবার উপজেলা সদর, হিরারকান্দা, দিলালপুর, ধনীরামপুর, সোনারামপুর, নাগেরকান্দি, পশ্চিম সোনাউল্লাহ, পূর্ব সোনাউল্লাহ, হারপাকনা, কামারচরসহ বিভিন্ন গ্রামে গণসংযোগ করেন। তিনি পথসভা, গণসংযোগ ও লিফলেট বিতরণ করে ধানে শীষে ভোট প্রার্থনা করেন।

এ সময় উপস্থিত ছিলেন মুরাদনগর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোল্লা মজিবুল হক, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক নাছির উদ্দিন, ফরিদ উদ্দিন আহম্মদ, উপজেলা বিএনপির সদস্য বশির উদ্দিন মোল্লা, সদর ইউনিয়নের সাবেক সাধারণ সম্পাদক মকবুল হোসেন মাস্টার, বিএনপি নেতা এরশাদ, যুবদল নেতা মাহমুদুল হাছান, মো. মোস্তফা, স্বেচ্ছাসেবক দল নেতা মাসুম মুন্সী, কুমিল্লা বিশ্ববিদ্যালয় ছাত্রদলের সাধারণ সম্পাদক নাছির উদ্দিন প্রমুখ।

(ঢাকাটাইমস/১৬ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত