ফরিদপুর-১ আসন

বিএনপি প্রার্থীর পক্ষে দুই মনোনয়ন প্রত্যাশীও একমঞ্চে

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ ডিসেম্বর ২০১৮, ১৭:২১ | প্রকাশিত : ১৬ ডিসেম্বর ২০১৮, ১৭:০৮

ফরিদপুর-১ (আলফাডাঙ্গা-বোয়ালমারী-মধুখালী) আসনে বিএনপির মনোনয়ন প্রত্যাশী ছিলেন তিনজন। তারা হলেন- শাহ মোহাম্মদ আবু জাফর, খন্দকার নাসিরুল ইসলাম ও ডা. মো. শরীফুল ইসলাম শরীফ। তিনজনের মধ্যে শেষ পর্যন্ত ধানের শীষ পেয়েছেন শাহ জাফর। তিনি বিএনপির কেন্দ্রীয় সদস্য ও সাবেক সংসদ সদস্য।

এতোদিন দূরে থাকলেও প্রচার-প্রচারণা শুরুর পরে ধানের শীষের পক্ষে ভোট চাইতে প্রার্থীর সঙ্গে অন্য দুজনও দাঁড়িয়েছেন একমঞ্চে।

রবিবার বেলা ১২টায় বোয়ালমারী উপজেলার ছোলনা প্রাথমিক বিদ্যালয়ের পশ্চিম পাশে প্রার্থী শাহ জাফরের সমর্থনে মহান বিজয় দিবসের আলোচনা ও দোয়া মাহফিলে যোগ দেন অন্য দুজনও।

জাতীয়তাবাদী ওলামা দল ফরিদপুর জেলা শাখার এই আলোচনা সভা ও দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন ডা. মো. শরীফুল ইসলাম শরীফ। তিনি কেন্দ্রীয় ওলামা দলের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা শাখার সভাপতি। প্রধান অতিথি ছিলেন প্রার্থী শাহ মোহাম্মদ আবু জাফর। প্রধান বক্তা ছিলেন খন্দকার নাসিরুল ইসলাম।

সভায় অংশ নেন উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি রফিকুল ইসলাম কামাল, সাধারণ সম্পাদক অ্যাড. সিরাজুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক শামসুজ্জামান ঝুনু, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক সৈয়দ মাহাবুবুর রশীদ হেলাল প্রমুখ।

(ঢাকাটাইমস/১৬ডিসেম্বর/প্রতিবেদক/এআর)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত