সুনামগঞ্জ-৫: বিএনপির দুই শতাধিক নেতাকর্মী আ.লীগে

সুনামগঞ্জ প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ ডিসেম্বর ২০১৮, ১৭:৩৬

জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সুনামগঞ্জ-৫ আসনে বিএনপির দুই শতাধিক নেতাকর্মী আওয়ামী লীগে যোগ দিয়েছেন। তারা আগামী ৩০ ডিসেম্বরের নির্বাচনে নৌকা প্রতীককে বিজয়ী করতে কাজ করবেন বলে ঘোষণা দিয়েছেন।

শনিবার রাতে দোয়ারাবাজার সদর আখড়া মার্কেটের মাঠে এই আসনে নৌকার প্রার্থী মহিবুর রহমান মানিকের হাতে ফুলের তোড়া দিয়ে আনুষ্ঠানিকভাবে তারা আওয়ামী লীগে যোগ দেন। দল পাল্টানো নেতাকর্মীদের নেতৃত্ব দেন সদর ইউনিয়নের সাবেক সদস্য সৈয়দ মেম্বার ও ইউনিয়ন যুবদল সভাপতি মাসুক মিয়া।

আওয়ামী লীগে যোগ দিয়ে সৈয়দ মেম্বার বলেন, ‘আগামী ৩০ ডিসেম্বরের নির্বাচনে আওয়ামী লীগ আবার ক্ষমতায় আসবে। সন্ত্রাস ও লুটপাটকারীদের দলে আর থাকতে চাই না। উন্নয়নের ধারাকে স্বাগত জানিয়ে আমরা আওয়ামী লীগে যোগ দিয়েছি।’

এদিকে মুহিবুর রহমান মানিক শনিবার দিনব্যাপী নরসিংপুর ও দোয়ারাবাজার সদর ইউনিয়নের বিভিন্ন এলাকায় গণসংযোগ ও পথসভা করে। এসময় মানিক বলেন, ‘উন্নয়নের প্রতীক নৌকা, জনগণের প্রতীক নৌকা, এই প্রতীকই পারে আগামী সুন্দর বাংলাদেশ গড়তে। যতবার নৌকার জয় হয়েছে দেশের মানুষের উন্নয়ন হয়েছে।’ উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও নৌকা প্রতীকে ভোট চান তিনি।

(ঢাকাটাইমস/১৬ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত