নাটোরে দুলুর স্ত্রীর প্রচারণায় হামলা, আহত ৩

নাটোর প্রতিনিধি
 | প্রকাশিত : ১৬ ডিসেম্বর ২০১৮, ১৮:০৬

দুর্বৃত্তদের হামলায় নাটোরে বিএনপির তিন কর্মী আহত হয়েছেন। রবিবার বেলা একটার দিকে নাটোর শহরের স্টেশন বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

আহত তিন কর্মী হলেন, শহরের কানাইখালী এলাকার মোসলেম উদ্দিনের ছেলে জেলা যুবদলের সংস্কৃতিবিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম মুকুল, নিচাবাজার এলাকার শহিদুর রহমানের ছেলে আব্দুল ওয়াদুদ তনু ও উত্তর বড়গাছা এলাকার শেখ হারুন রফিকের ছেলে ফিরোজ শেখ। তাদের স্থানীয়ভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ জানায়, নাটোর-২ আসনের বিএনপির প্রার্থী ও বিএনপির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক রুহুল কুদ্দুস তালুকদার দুলুর স্ত্রী সাবিনা ইয়াসমিন ছবি বেলা ১১টার দিকে দলীয় কার্যালয় থেকে নির্বাচনী গণসংযোগ শুরু করেন। পরে শহরের স্টেশন বাজার এলাকায় গণসংযোগ করতে গেলে তার ওপর হামলা চালায় দুর্বৃত্তরা। এ সময় বিএনপির তিনজন নেতাকর্মী আহত হন। তবে প্রার্থী সাবিনা ইয়াসমিন ছবি কোনো আঘাত পাননি।

ধানের শীষের প্রার্থী সাবিনা ইয়াসমিন ছবি বলেন, ‘শনিবার আওয়ামী লীগের প্রার্থী শফিকুল ইসলাম শিমুল আমাকে নির্বিঘœ প্রচারণার আশ্বাস দিয়েছিলেন। কিন্তু আজ তার সমর্থকরা বিএনপির কর্মীদের ওপর হামলা চালিয়েছে।’

এ ব্যাপারে জানতে চাইলে নাটোর সদর সার্কেলের অতিরিক্তি পুলিশ সুপার আবুল হাসানত বলেন, খবর পাওয়ার পর ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। অভিযোগ পেলে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/১৬ডিসেম্বর/মোআ

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :