সফররত সাংবাদিকদের সম্মানে প্যারিসে মতবিনিময় সভা

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ ডিসেম্বর ২০১৮, ১৯:১৪

ফ্রান্স সফরে আসা বাংলাদেশের সিনিয়র সাংবাদিক এনার্জি অ্যান্ড পাওয়ার পত্রিকার সম্পাদক মোল্লাহ আমজাদ হোসেন ও সংবাদ প্রতিদিনের নিউজ এডিটর রিমন মাহফুজের সঙ্গে প্যারিস বাংলা প্রেসক্লাব ও অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের মতবিমিময় ও নৈশভোজ হয়েছে। প্রবাসী সাংবাদিকদের স্বার্থ সংশ্লিষ্ট বিভিন্ন বিষয়াদি বিশেষ করে বিএফইউজের সঙ্গে প্রবাসে বসবাসরত সাংবাদিকদের সম্পৃক্ত করতে করণীয় শীর্ষক গুরুত্বপূর্ণ আলোচনা হয়।

প্যারিসের ক্যাথসিমায় স্মৃতি মহল রেস্টুরেন্টে শনিবার অল ইউরোপিয়ান বাংলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবু তাহিরের সভাপতিত্বে প্যারিস বাংলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক লুৎফুর রহমান বাবুর পরিচালনায় এসময় বক্তব্য রাখেন এনার্জি অ্যান্ড পাওয়ার পত্রিকার সম্পাদক মোল্লাহ আমজাদ হোসেন, দৈনিক সংবাদ প্রতিদিনের নিউজ এডিটর রিমন মাহফুজ, রাজু, প্যারিস বাংলা প্রেসক্লাবের সভাপতি এনায়েত হোসেন সোহেল, সহ-সভাপতি ফেরদৌস করিম আখঞ্জি, সাংগঠনিক সম্পাদক নয়ন মামুনসহ নেতৃবৃন্দ।

এসময় সাংবাদিক নেতৃবৃন্দ বলেন, প্রবাসে শত কর্মব্যস্ততার পরেও শুধুমাত্র দেশের প্রতি ভালোবাসার টানে সাংবাদিকতার মাধ্যমে বিশ্বে দেশের সুনাম ছড়িয়ে দিচ্ছে। পাশাপাশি দেশের সমৃদ্ধিতে ভূমিকা রেখে চলছে, তাই তাদের সবধরনের সুযোগ-সুবিধা দেশের সাংবাদিক সংগঠন ও প্রতিষ্ঠানকে গুরুত্বের সহিত বিবেচনা করতে হবে। পরে নৈশভোজে মিলিত হন সাংবাদিকরা।

(ঢাকাটাইমস/১৬ডিসেম্বর/সিকে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :