সংখ্যায় সংখ্যায় প্রথম টি-টোয়েন্টি

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ ডিসেম্বর ২০১৮, ১৫:৫১ | প্রকাশিত : ১৭ ডিসেম্বর ২০১৮, ১৫:২৭

ব্যাটিং মোটেও ভালো হয়নি বাংলাদেশের। হারের কারণ গরিবি ব্যাটিং। ২০ ওভারও খেলতে পারেনি বাংলাদেশ। সাকিবরা অলআউট ১৯ ওভারে, মাত্র ১২৯ রানে। মানে এক ওভার বাকি থাকতে অলআউট হয় বাংলাদেশ।

রান হয়েছে সাকুল্যে ১২৯।  ইনিংসে ছক্কা হয়েছে মাত্র ২টি। এ দুটি ছক্কাই মেরেছেন সাকিব আল হাসান, যিনি দলের সর্বোচ্চ স্কোরার। ৪৩ বলে করেছেন ৬১।

বাংলাদেশের তিনজন মাত্র ব্যাটসম্যান দুইয়ের অঙ্ক ছুঁতে পেরেছেন। সাকিব করেছেন সর্বোচ্চ ৬১। এছাড়া আরিফুল ১৭ ও মাহমুদউল্লাহ রিয়াদ করেন ১২।

দুর্দান্ত বোলিং করেছেন ওয়েস্ট ইন্ডিজের কটরেল। ২৮ রান দিয়ে ৪ উইকেট নেন তিনি। ২৩ রানে ২ উইকেট নেন কিমো পল। একটি করে উইকেট নেন ব্রাথওয়েট,  অ্যালেন ও থমাস।

বাংলাদেশের আটজন ব্যাটসম্যান আউট হয়েছেন দুই অঙ্ক স্পর্শ করার আগেই। ১ রান করে করেছেন সাইফউদ্দিন। ৫ রান করে করেছেন তামিম ও সৌম্য। লিটন ৬, মিরাজ ৮ রান করেন। রানের খাতায় খুলতে পারেনি মোস্তাফিজ।

১০

৮ উইকেটে ম্যাচ জিতে নিয়েছে ওয়েস্ট ইন্ডিজ।   বাংলাদেশের ইনিংসে ছক্কা এসেছে মাত্র ২টি, অন্যদিকে ১০টি ছক্কা হাঁকিয়েছে ক্যারিবিয়ানরা। শাই হোপ একাই মারেন ৬ ছক্কা।

২৩

 ম্যাচে মোট চার সংখ্যা। ওয়েস্ট ইন্ডিজ ইনিংসে চার ৮টি। অন্যদিকে বাংলাদেশের ইনিংসে চার এসেছে ১৫টি।

 ৩৭

বাংলাদেশের সবচেয়ে ব্যয়বহুল বোলার মেহেদী হাসান মিরাজ। ২ ওভারে দিয়েছেন ৩৭ রান। এক ওভার বল করে ১৫ করে দিয়েছেন আবু হায়দার  রনি ও মোস্তাফিজুর রহমান।

৫৫

৫৫ বল বাকি থাকতেই জয় তুলে নেয় ওয়েস্ট ইন্ডিজ। হারাতে হয় মাত্র ২ উইকেট। ২৩ বলে ৫৫ রান করে জয়ের নায়ক শাই হোপ।

(ঢাকাটাইমস/১৭ ডিসেম্বর/ডিএইচ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :