প্রেমিককে বিয়ে করছেন ফারিয়া

বিনোদন প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৭ ডিসেম্বর ২০১৮, ১৫:৩০
হবু বর হারুনুর রশীদ অপুর সঙ্গে অভিনেত্রী শবনম ফারিয়া

বিজয়ের মাসে বিয়ে করেছেন হালের অন্যতম সেনসেশন সিয়াম আহমেদ। ১৬ ডিসেম্বর রাজধানীর একটি অভিজাত রেস্টুরেন্টে দীর্ঘদিনের প্রেমিকা শাম্মা রুশাফি অবন্তীকে বিয়ে করেন তিনি। তাদের মেহেদির রং শুকানোর আগেই সামনে এলো আরও এক বিয়ের খবর। এবার কবুল বলতে যাচ্ছেন অভিনেত্রী শবনম ফারিয়া। তবে এই কবুল শোনার জন্য অপেক্ষা করতে হবে আগামী ফেব্রুয়ারি পর্যন্ত।

শবনম ফারিয়া ঢাকা টাইমসকে জানান, ফেব্রুয়ারির ১ তারিখে বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন তিনি। এক্ষেত্রে ফারিয়াও হাটছেন নায়ক সিয়াম আহমেদের পথে। সিয়াম যেমন তার দীর্ঘদিনের প্রেমিকাকে বিয়ে করেছেন, ফারিয়াও তেমনি বিয়ে করছেন তার প্রেমিক হারুনুর রশীদ অপুকে। একটি বেসরকারি বিপনণ সংস্থার জ্যেষ্ঠ ব্যবস্থাপক তিনি। গত তিন বছর ধরে সম্পর্কে রয়েছেন ফারিয়া ও অপু।

ফারিয়া জানান, ‘হুট করেই বিয়ের তারিখ ঠিক হয়নি। আমাদের অনুষ্ঠান হওয়ার কথা ছিল দুই বছর আগে। কিন্তু ওই সময় অপুর বাবা মারা যান। এক বছরের মাথায় মারা যান আমার বাবাও। এই দুটি দুর্ঘটনার কারণে বিয়েটা পিছিয়ে যায়। দুই পরিবারের উপস্থিতিতে চলতি বছরের ফেব্রুয়ারিতে আমাদের আংটি বদল হয়ে গেছে। এবার বিয়েটা ঠিকঠাক মতো হওয়ার অপেক্ষায় আছি।’

ফারিয়ার দেওয়া তথ্য মতে, আগামী ২৬ জানুয়ারি তার মেহেদি অনুষ্ঠান। ৩১ জানুয়ারি গায়ে হলুদ। ১ ফেব্রুয়ারি অপুকে নিয়ে রাজধানীর একটি অভিজাত কনভেনশন সেন্টারে বিয়ের পিঁড়িতে বসবেন তিনি। পরের দিন হবে রিসেপশন। ফারিয়া ও অপুর বাসা বর্তমানে রাজধানীর শান্তিনগরে। বিয়ের পর মাসখানেক তারা এখানেই থাকবেন। এরপর বনানীর দিকে বাসা নেবেন বলে জানান।

অপুর সঙ্গে ফারিয়ার পরিচয় হয়েছিল ফেসবুকের মাধ্যমে। অভিনেত্রী জানান, অপু আমাকে ফ্রেন্ড রিকোয়েস্ট পাঠিয়েছিল। অনেকগুলো কমন ফ্রেন্ড দেখে আমি ওকে এক্সেপ্ট করেছিলাম। তারপর থেকে বিভিন্ন বিষয় নিয়ে টুকটাক আমাদের কথা হতো। এক পর্যায়ে আমরা ভালো বন্ধু হয়ে যাই। সেই বন্ধুত্বের সম্পর্কই পরে প্রেমে রূপ নেয়।’ ছোট্ট করে এই হলো অপু-ফারিয়ার প্রেম কাহিনি।

ঢাকা টাইমস/১৭ ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত