তাহিরপুরে ছাত্রলীগ কার্যালয় ভাঙচুরের অভিযোগ

তাহিরপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি
 | প্রকাশিত : ১৭ ডিসেম্বর ২০১৮, ১৬:৫৭

তাহিরপুর উপজেলার শ্রীপুর উত্তর ইউনিয়নের চারাগাঁও ইউনিয়ন ছাত্রলীগের কার্যালয় ভাঙচুর করেছে দুর্বৃত্তরা। সোমবার বেলা সাড়ে ১১টায় বিএনপি ও জামায়াতের কর্মীরা এই ভাঙচুর করে বলে অভিযোগ করা হচ্ছে।

আওয়ামী লীগের নেতারা অভিযোগ করেন, সোমবার বেলা সাড়ে ১১টার দিকে চারাগাঁওয়ে বিএনপির প্রার্থী নজির হোসেন নির্বাচনী সভা করছিলেন। তখন বিএনপি ও জামায়াত কর্মীরা চারাগাঁও ছাত্রলীগ কার্যালয়ে ঢুকে আসবাবপত্র ভাঙচুর করে এবং সাদ্দাম ও রাসেল নামের দুজন কর্মীকে মারধর করেন।

শ্রীপুর উত্তর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাসান মিয়া ও যুবলীগের সভাপতি সেলিম ইকবাল জানান, আগামী ২০ ডিসেম্বর কলাগাও মোড়ে নৌকা প্রতীকের পক্ষে আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের জনসভার প্রস্তুতির জন্য তারা ব্যস্ত ছিলেন। চারাগাঁও থেকে যুবলীগের ইউনিয়ন সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম ফোনে জানান ছাত্রলীগের অফিস ভাঙচুর এবং ছাত্রলীগের দুজন কর্মীকে মারধর করছে বিএনপি ও জামায়াতের কর্মীরা। এ খবরে তারা সেখানে ছুটে গিয়ে ছাত্রলীগের অফিসের চেয়ার এলামেলো পড়ে থাকতে দেখেন।

ট্যাকেরঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ এএসআই আবু মুছা শ্রীপুর উত্তর ইউনিয়ন ছাত্রলীগের কার্যালয় ভাঙচুরের সত্যতা নিম্চিত করে জানান, বর্তমানে ওখানকার পরিস্থিতি স্বাভাবিক।

(ঢাকাটাইমস/১৭ডিসেম্বর/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :