আব্বাসের প্রচারে হামলার ঘটনায় মামলা

আদালত প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ ডিসেম্বর ২০১৮, ১৯:২৭
মির্জা আব্বাসের নির্বাচনী প্রচারে হামলা

ঢাকা-৮ আসনে ধানের শীষের প্রার্থী মির্জা আব্বাসের নির্বাচনী প্রচারে হামলার ঘটনায় একটি মামলা হয়েছে। এতে যুবলীগ-ছাত্রলীগের আট নেতাকর্মীসহ অজ্ঞাত আরও ৩৫/৪০ জনের বিরুদ্ধে মামলা হয়েছে। সোমবার ঢাকার সিএমএম আদালতে মামলাটি করেন মামুন নামে এক বিএনপি কর্মী। তিনি উত্তর শাহাজাহানপুরের বাসিন্দা।

ঢাকার অতিরিক্ত মুখ্য মহানগর হাকিম আসাদুজ্জামান নুর শুনানি শেষে রমনা থানাকে তদন্ত করে প্রতিবেদন দাখিলের নির্দেশ দিয়েছেন।
মামলায় আসামি করা হয়েছে শাহবাগ থানা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক সোহেল রানা, প্রচার সম্পাদক রেজাউল, যুবলীগ দক্ষিণের সদস্য তন্ময় দাস, ২০নং ওয়ার্ড ছাত্রলীগের সদস্য মুরাদ ও সোহাগ, ২০নং ওয়ার্ড যুবলীগের সদস্য রাকিব, ইউনিট আওয়ামী লীগের বাবু ও মাহবুবুল আলমকে।  

মামলার অভিযোগে বলা হয়, গত ১৫ ডিসেম্বর দুপুর ১২টার দিকে রাজধানীর সেগুনবাগিচা কাঁচাবাজার সংলগ্ন রাস্তায় প্রচার চালানোর সময় ৩৫/৪০ জন বাঁশ, লাঠি, রড, চাপাতি হাতে বিএনপির কেন্দ্রীয় নেতা মির্জা আব্বাসের ওপর হামলা চালায়। ওই সময় বাদীসহ কয়েকজন মির্জা আব্বাসকে ঘিরে ধরে কোনোরকমে রক্ষা করেন। ওই ঘটনায় বাদী ও সাক্ষীরা মারাত্মক আহত হন বলে মামলায় উল্লেখ করেন।

(ঢাকাটাইমস/১৭ডিসেম্বর/আরজেড/জেবি)

সংবাদটি শেয়ার করুন

আদালত বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :