কাপুর পরিবারে আলিয়া

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ১৮ ডিসেম্বর ২০১৮, ০৯:৪৮ | প্রকাশিত : ১৭ ডিসেম্বর ২০১৮, ১৯:৪৮

প্রেম করছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। এ খবর এখন কারোই অজানা নয়। কাপুর পরিবারের সকলেই আলিয়াকে খুব পছন্দ করেন ও ভালোবাসেন। এদিকে ‘সঞ্জু’ খ্যাত রণবীরের সঙ্গে মেয়ের সম্পর্কের বিষয়টি অজানা নয় আলিয়া ভাটের বাবা প্রযোজক মহেশ ভাটেরও। সম্প্রতি একটি সাক্ষাৎকারে তিনি বিষয়টি স্বীকারও করেন। বলেন, মেয়ে যেখানে খুশি সেখানে তাদের কোনো আপত্তি নেই।

তবে আলিয়া যে সত্যি কাপুর পরিবারের মন জয় করেছেন, সেটা আরও একবার প্রমাণ করলেন প্রেমিক রণবীর কাপুর। মুম্বাই মিররের খবর অনুযায়ী, কাপুর পরিবারের একটি নিজস্ব হোয়াটস্অ্যাপ গ্রুপ আছে। ঋষি কাপুর, নীতু কাপুর, ঋদ্ধিমা কাপুর, রিমা জৈন সেই গ্রুপে সারাক্ষণ অ্যাকটিভ থাকেন। সম্প্রতি সেই গ্রুপে আলিয়াকেও অ্যাড করে নিয়েছেন রণবীর।

এ খবর প্রকাশ্যে আসার পরই রণবীর-আলিয়ার সম্পর্ক নিয়ে নতুন গুঞ্জন শুরু হয়েছে। অনেকে বলছেন, সত্যিই বিয়ে হতে চলেছে এই জুটির। সম্পর্ক গভীর না হলে কী আর কাপুর পরিবারের হোয়াটস্অ্যাপ গ্রুপে জায়গা পেতেন আলিয়া? এমন প্রশ্ন উঠছে বলি মহলের অন্দরেই। আলিয়া যে কাপুর পরিবারের একজন হতে চলেছেন, এটাকে তারই আলামত হিসেবে দেখছেন অনেকে।

কিছুদিন আগে রণবীরের ঠাকুমা কৃষ্ণা রাজ কাপুরের মৃত্যুর সময়ও কাপুর পরিবারের সদস্যদের সঙ্গে দেখা গিয়েছিল আলিয়াকে। সে সময় রণবীর তার বাবা-মাকে নিয়ে দেশের বাইরে ছিলেন। যার কারণে ঠাকুমার শেষকৃত্য ভিডিও কলের মাধ্যমে রণবীরকে দেখিয়েছিলেন আলিয়া। এছাড়া ডিনার ডেট, একসঙ্গে পার্টিতে যাওয়া- এসব তো আছেই। এবার কাপুর পরিবারের অন্দরেও ঢুকে পড়লেন আলিয়া।

ঢাকা টাইমস/১৭ ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত