সাভারে সড়ক দুর্ঘটনায় শিশুসহ নিহত ৩

নিজস্ব প্রতিবেদক, সাভার
 | প্রকাশিত : ১৭ ডিসেম্বর ২০১৮, ২১:৪২
ফাইল ছবি

ঢাকা-আরিচা মহাসড়কের সাভার ও ধামরাইয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় মা ও শিশুসহ তিনজন নিহত হয়েছেন।

সোমবার দুপুরে ঢাকা-আরিচা মহাসড়কে বাংলাদেশ লোক প্রশাসন প্রশিক্ষণ কেন্দ্র (বিপিএটিসি) ও ধামরাইয়ের বারোবাড়িয়া এলাকায় পৃথক এই দুর্ঘটনা ঘটে।
ধামরাইয়ে সড়ক দুর্ঘটনায় নিহত হন মোটরসাইকেল আরোহী আবুল হোসেন। তিনি স্থানীয় ইনসেপটা ফার্মাসিউটিক্যালস লি. নামে একটি ঔষুধ প্রস্তুতকারক কারখানার বাবুর্চির কাজ করতেন। তবে সাভারে দুর্ঘটনায় নিহত নারী ও শিশুর পরিচয় জানা যায়নি।

সাভার মডেল থানার উপপরিদর্শক দীপঙ্কর রায় জানান, দুপুরে আশুলিয়ার জিরানী এলাকা থেকে রাজধানীর মতিঝিলের উদ্দেশ্যে ছেড়ে আসে ওয়েলকাম পরিবহন (ঢাকা মেট্রো ক-১১-৮৩০৭) নামে স্থানীয় যাত্রীবাহী বাসটি। হালকা বৃষ্টির কারণে দ্রুত গতির বাসটি বিপিএটিসি এলাকায় পৌঁছে ব্রেক কষতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এতে বাসটি উল্টে গিয়ে এর নিচে চাপা পড়ে এর যাত্রী এক নারী ও পাঁচ বছর বয়সী এক শিশু নিহত হন। এ সময় আহত হন অন্তত ২৫ জন। পরে পুলিশ নিহত ও আহতদের উদ্ধার করে নিকটস্থ হাসপাতালে পাঠানো হয়। তবে ঘটনাস্থলেই নিহত ঐ নারী ও শিশু সম্পর্কে মা-মেয়ে বলে জানালেও তাদের বিস্তারিত পরিচয় নিশ্চিত করতে পারেননি এই কর্মকর্তা।

এঘটনায় মহাসড়কে কিছুক্ষণ যানচলাচলে বিঘ্ন ঘটলেও দুর্ঘটনাকবলিত বাসটি উদ্ধারের পর প্রায় আধা ঘণ্টা পর তা স্বাভাবিক হয়।
অপরদিকে একই সময় ঢাকা-আরিচা মহাসড়কে ধামরাইয়ের বারোবাড়িয়া এলাকায় দ্রুতগামী বাসের ধাক্কায় আবুল হোসেন নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। নিহত ব্যক্তি ধামরাইয়ে তার নিজ কর্মস্থলে যাওয়ার সময় দুর্ঘটনাকবলিত হয়ে মারা যান। তিনি স্থানীয় ইনসেপটা ফার্মাসিউটিক্যালস লি. নামে একটি ঔষুধ প্রস্তুতকারক কারখানায় বাবুর্চির কাজ করতেন বলে জানা ধামরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দীপক চন্দ্র সাহা।

ঢাকাটাইমস/১৭ডিসেম্বর/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত