বিএনপির নির্বাচন পরিচালনা কমিটি গঠন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ ডিসেম্বর ২০১৮, ২২:১৩
বিএনপির মিছিল। ফাইল ছবি

একাদশ সংসদ নির্বাচন পরিচালনার জন্য ২৫ সদস্যের কমিটি করেছে বিএনপি। কমিটির চেয়ারম্যান স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান ও সদস্য সচিব সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

আগামী ৩০ ডিসেম্বরের নির্বাচনকে সামনে রেখে সোমবার রুহুল কবির রিজভী স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে একথা জানানো হয়।
কমিটিতে ভাইস চেয়ারম্যান করা হয়েছে ছয়জন কেন্দ্রীয় নেতাকে। এরা হলেন: সেলিমা রহমান, রুহুল আলম চৌধুরী, আব্দুল আউয়াল মিন্টু, এ জেড এম জাহিদ হোসেন, শামসুজ্জামান দুদু, আহমদ আযম খান।

সদস্য করা হয়েছে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা কামরুল ইসলাম, এ এস এম আব্দুল হালিম, তাজমেরী এস ইসলাম, শাহিদা রফিক,  আতাউর রহমান ঢালী, সুকোমল বড়ুয়া,  বিজন কান্তি সরকার, এস এম ফজলুল হক, এম এ লতিফ খান, ফরহাদ হালিম ডোনার,  সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, খালেদ মুস্তাহিদুর রহমান, আ ফ ম ইউসুফ হায়দার, সানাউল্লাহ মিয়া,  এ বি এম ওবায়দুল ইসলাম,  নুরুল ইসলাম মনি, মাজহার হোসেন।

দশম সংসদ নির্বাচন বর্জন করা বিএনপি এবার ভোটে এসেছে। ঐক্যফ্রন্ট নামে নতুন জোট এবং পুরনো ২০ দলকে সঙ্গে নিয়েই তারা ভোটে এসেছে। প্রচারে নেমে বিভিন্ন এলাকায় বাধার মুখেও পড়েছে।

যাদেরকে এই কমিটির সদস্য করা হয়েছে তাদের সিংহভাগই এবার বিএনপির প্রার্থী হতে চেয়েছিলেন। এদের মধ্যে আলালকে একটি আসনে মনোনয়ন দেওয়াও হয়। কিন্তু তিনি মনোনয়নপত্র জমা দেননি।

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :