আইপিএল নিলাম বিকালে

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ ডিসেম্বর ২০১৮, ১১:৩৬ | প্রকাশিত : ১৮ ডিসেম্বর ২০১৮, ১১:৩৪

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ১২তম আসরের খেলোয়াড় নিলাম অনুষ্ঠিত হবে আজ। রাজস্থানের জয়পুরে নিলাম শুরু হবে বাংলাদেশ সময় বিকাল তিনটায়। নিলামের জন্য আবেদন করেছিল ১০০৩ জন খেলোয়াড়। সেখান নিলামের সংক্ষিপ্ত তালিকায় জায়গা পেয়েছেন ৩৪৬ জন।

খেলোয়াড় নিলামের সংক্ষিপ্ত তালিকায় বিদেশি খেলোয়াড়দের তালিকায় বাংলাদেশ থেকে আছেন দুইজন। তারা হলেন মুশফিকুর রহিম ও মাহমুদউল্লাহ রিয়াদ। সাকিব আল হাসান গত আসরে সানরাইজার্স হায়দ্রাবাদের হয়ে খেলেছিলেন। এবারও তাকে দলটি ধরে রেখেছে। মোস্তাফিজুর রহমান আইপিএলে অংশ নিতে অনুমতি দেয়নি বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

মুশফিকুর রহিমের ভিত্তি মূল্য ধরা হয়েছে ৫০ লাখ রুপি। মাহমুদউল্লাহ রিয়াদেরও ভিত্তি মূল্য ধরা হয়েছে ৫০ লাখ রুপি। আইপিএল নিলামে এবার ৯ জন খেলোয়াড়ের সর্বোচ্চ ভিত্তি মূল্য হচ্ছে ২ কোটি রুপি। তারা হলেন লাসিথ মালিঙ্গা, ব্রেন্ডন ম্যাককলাম, ক্রিস ওয়েকস, কলিন ইনগ্রাম, শন মার্শ, কোরি অ্যান্ডারসন, স্যাম কুররান, অ্যাঞ্জেলো ম্যাথুজ ও ডি'আর্কি শর্ট। এই নয়জন খেলোয়াড়ই বিদেশি। ভারতীয়দের মধ্যে সবচেয়ে বেশি ভিত্তি মূল্য হচ্ছে জয়দেব উনাদকাতের। তার ভিত্তি মূল্য দেড় কোটি রুপি।

(ঢাকাটাইমস/১৮ ডিসেম্বর/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :