নসিমনচালক পেটানো সেই পৌর মেয়র আটক (ভিডিও)

সোনারগাঁও প্রতিবেদক, ঢাকা টাইমস
| আপডেট : ১৮ ডিসেম্বর ২০১৮, ১৪:৫১ | প্রকাশিত : ১৮ ডিসেম্বর ২০১৮, ১৪:৩৯

জামাল নামে এক নসিমনচালককে বেদম মারধরের অভিযোগে সোনরগাঁও পৌরসভার মেয়র সাদেকুর রহমানকে আটক করেছে নারায়ণগঞ্জ জেলা গোয়েন্দা পুলিশ। সোমবার গভীর রাতে গোয়ালদির নিজ বাসা থেকে তাকে আটক করা হয়। মঙ্গলবার দুপুরে নেওয়া হয় জেলা পুলিশ সুপারের কার্যালয়ে।

গত শনিবার সোনারগাঁও পৌরসভার লোক ও কারুশিল্প যাদুঘরের সামনে নসিমনচালক জামালকে ব্যাপক মারধর করেন মেয়র সাদেকুর রহমান। সেই ভিডিও ফেসবুকে ভাইরাল হয়ে যায়।  শুরু হয় সমালোচনা। জামালের গাড়িতে থাকা বাঁশ মেয়রের গাড়িতে ঘষা লাগে। এই অভিযোগে গাড়ি থেকে নেমে তিনি নসিমনচালককে লাথি মারতে থাকেন এবং একাধিকবার লাঠি দিয়ে মাথায় আঘাত করেন।

ভিডিওতে দেখা যায়, জামালকে পেটানোর দৃশ্য দেখে পাশেই হাউ মাউ করে কাঁদছে তার ১০ বছর বয়সী ভাগ্নে। কিন্তু তাতে মন গলেনি মেয়রের। তিনি জামালকে লাঠি দিয়ে পেটাতে থাকেন এবং বলেন, এমনে চালায় গাড়ি? মার খেয়ে আল্লাহগো আল্লাহগো বলে চিৎকার দেয় নসিমনচালক জামাল। কয়েকবার মেয়রের পায়েও ধরে। কিন্তু তাতেও ধামেনি লাথি ও লাঠিপেটা।

জানা গেছে, সোনারগাঁও আমিনপুর ইউনিয়নে ১৮ বছর চেয়ারম্যান ছিলেন মেয়র সাদেকুর রহমান। তারপর দুই মেয়াদে মেয়র পদে দায়িত্ব পালন করছেন। এলাকায় তিনি বদমেজাজি হিসেবে পরিচিত। গত মেয়র নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী হিসেবে তিনি জয়ী হন। এর আগের নির্বাচনে নির্বাচিত হন বিএনপি-জামায়াতের প্রার্থী হিসেবে।

নসিমনচালককে মারধরের ভিডিওটি দেখতে এখানে ক্লিক করুন

ঢাকা টাইমস/১৮ ডিসেম্বর/প্রতিবেদক/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত