নির্বাচনে লেভেল প্লেয়িং ফিল্ড বিদ্যমান আছে : সিইসি

রাঙামাটি প্রতিনিধি, ঢাকা টাইমস
| আপডেট : ১৮ ডিসেম্বর ২০১৮, ১৪:৫৬ | প্রকাশিত : ১৮ ডিসেম্বর ২০১৮, ১৪:৪৯

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কে এম নুরুল হুদা বলেছেন, সমতল অঞ্চলে যেভাবে নির্বাচন হয় তিন পার্বত্য জেলায়ও সেভাবে নির্বাচন অনুষ্ঠিত হবে। সুষ্ঠ নির্বাচনের স্বার্থে পার্বত্য তিন জেলার সব কেন্দ্রে সেনাবাহিনী মোতায়েন থাকবে। দুর্গম এলাকার ভোট কেন্দ্রগুলোতে হেলিকপ্টার ব্যবহার করা হবে। 

মঙ্গলবার সকালে রাঙামাটি ক্ষুদ্র নৃ-গোষ্ঠী সাংস্কৃতিক ইনস্টিটিউটে তিন (রাঙামাটি, বান্দরবান, খাগড়াছড়ি) পার্বত্য জেলা ও চট্টগ্রাম বিভাগীয় কর্মকর্তাদের নিয়ে বৈঠক শেষে সাংবাদিকদের এ কথা বলেন সিইসি। 

তিনি বলেন, এ নির্বাচনে সকল কর্মকর্তারা নিরপেক্ষ ভূমিকা রাখবে। দেশে নির্বাচনী পরিবেশ ভাল আছে উল্লেখ করে সিইসি বলেন বিচ্ছিন্ন কিছু ঘটনা ঘটবে। তবে সব মিলিয়ে লেভেল প্লেয়িং ফিল্ড পরিবেশ বিদ্যমান আছে। প্রার্থীরা সবাই স্বতস্ফুর্তভাবে নির্বাচনী প্রচারণা করছে। 

সিইসি বলেন, ২০১৪ সালে সারা দেশের ন্যায় রাঙামাটি আসনের নির্বাচনও সুষ্ঠ হয়েছিল। আর আগে সকাল সাড়ে ১১ টায় ক্ষুদ্র নৃ-গোষ্ঠী সাংস্কৃতিক ইনস্টিটিউটে তিন পার্বত্য জেলার উদ্ধতন কর্মকর্তাদের সাথে রুদ্ধদ্বার বৈঠক করেন।

বৈঠকে উপস্থিত ছিলেন, নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল অবসরপ্রাপ্ত শাহাদাৎ হোসেন, নির্বাচন কমিশনের সচিব মো. হেলাল উদ্দিন, চট্টগ্রাম বিভাগীয় কমিশনার মো. আব্দুল মান্নান, পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি গোলাম ফারুখ, তিন পার্বত্য জেলার বিগ্রেড কমান্ডার, তিন বিজিবির সেক্টর কমান্ডার, তিন পার্বত্য জেলা প্রশাসক,  তিন পুলিশ সুপার, তিন জেলার সকল উপজেলা নির্বাহী কর্মকর্তা, তিন জেলার সকল থানার ওসিরা উপস্থিত ছিলেন।

ঢাকা  টাইমস/১৮ডিসেম্বর/প্রতিনিধি/ওআর

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত