দিনাজপুরে জামায়াতের উপজেলা চেয়ারম্যানসহ গ্রেপ্তার ৪

দিনাজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ ডিসেম্বর ২০১৮, ১৯:৩৯

দিনাজপুরের নবাবগঞ্জে উপজেলা পরিষদের চেয়ারম্যান জামায়াত নেতা মো. নুরে আলম সিদ্দিকি ও বিএনপির তিন নেতাকর্মীকে গ্রেপ্তার করা হয়েছে। তারা সবাই দিনাজপুর-৬ আসনে বিএনপির প্রার্থী আনোয়ারুল ইসলামের পক্ষে নির্বাচনী কাজ করছিলেন বলে জানা গেছে।

মঙ্গলবার সকাল সাড়ে ১১টার দিকে শিমর গ্রামের নিজ বাসা থেকে নুরে আলম সিদ্দিকিকে গ্রেপ্তার করে র‌্যাব। র‌্যাব বলছে, তিনি নাশকতা মামলার এজাহারভুক্ত আসামি।

তবে চেয়ারম্যানের ছেলে মো. গোলাম আজম অভিযোগ করে বলেন, ‘মঙ্গলবার সকালে বাসা থেকে সাদা পোশাকে লোকজন কালো মাইক্রোতে করে বাবাকে তুলে নিয়ে যায়।’

নুরে আলম সিদ্দিকি দিনাজপুর-৬ আসনে বিএনপির প্রার্থী আনোয়ারুল ইসলামের পক্ষে নির্বাচনী কাজ করছিলেন। তাই তাকে গ্রেপ্তার করা হয়েছে বলে দাবি করেন ছেলে গোলাম আজম।

অন্যদিকে মঙ্গলবার খানসামা উপজেলা বিএনপি নেতা ও ঠিকাদার রবিউল আলম তুহিনকে নাশকতার পরিকল্পনার অভিযোগে গ্রেপ্তার করেছে খানসামা থানা পুলিশ। মঙ্গলবার বেলা ১২ টার দিকে উপজেলার পাকেরহাট থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে জানান খানসামা থানার ভারপ্রাাপ্ত কর্মকর্তা আব্দুল মতিন প্রধান।

এর আগে সোমবার দিবাগত রাত ১ টায় নবাবগঞ্জ উপজেলার কুশদহ ইউপির হিলিরডাঙ্গা গ্রাম থেকে ধানের শীষের নির্বাচনী কর্মী মো. আব্দুল আউয়াল মাস্টার ও পল্লী চিকিৎসক ডা. আতিয়ার রহমানকে গ্রেপ্তার করা হয়েছে বলে দাবি করেছেন বিএনপির প্রার্থী মো. আনোয়ারুল ইসলাম।

ঢাকাটাইমস/১৮ডিসেম্বর/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত