ভেনিস বাংলা স্কুলের বিজয় দিবস পালন

ইউরোপ ব্যুরো, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ ডিসেম্বর ২০১৮, ১৯:৪৬

মহান বিজয় দিবস উপলক্ষে ইতালির ভেনিস বাংলা স্কুল আলোচনা সভা ও শিশু-কিশোরদের পুরস্কার বিতরণ এবং সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করে।

গত রবিবার স্থানীয় একটি হলরুমে ভেনিস বাংলা স্কুলের সভাপতি সৈয়দ কামরুল সারোয়ারের সভাপতিত্বে এবং পলাশ রহমান ও সুহেলী আক্তার বিপ্লবীর যৌথ পরিচালনায় অনুষ্ঠানের শুরুতে ছাত্রছাত্রীদের অংশগ্রহণে জাতীয় সংগীত পরিবেশন করা হয়। 

আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ অ্যাসোসিয়েশন ভেনিসের সাধারণ সম্পাদক শিল্পপতি মজিবুর রহমান সরকার। অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভেনিস বাংলা স্কুলের উপদেষ্টা মো. রহমান বারী, ব্যবসায়ী তাজুল ইসলাম, নূর আলী পাঠান, আল মামুন ঢালী, রিপন সরকার, ইতালিয়ান ইমিগ্রেন্ট অফিসার ফ্রাঙ্ক বনেসসি, মার্তা  আনসেলসি।

শুভেচ্ছা বক্তব্য রাখেন ভেনিস বাংলা স্কুলের সহ-সভাপতি এমডি আকতার উদ্দিন, সদস্য হান্নান মিয়া, সাংগঠনিক সম্পাদক নাসির উদ্দিন পান্না, আশিক পলস, মহিলা সম্পাদিকা সুরাইয়া আক্তার, শহিদুল ইসলাম সুজন, ফকরুল চৌধুরী, মোবারক হোসেন ও কাজী মাহফুজ রানা।

আলোচনা শেষে চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ী শিক্ষার্থীদের পুরস্কার তুলে দেন অনুষ্ঠানের অতিথিবৃন্দ।

পুরস্কারপ্রাপ্তরা হলেন, গ্রুপ এ- প্রথম লাবিবা, দ্বিতীয় নাযিফা, তৃতীয় মাহিন। গ্রুপ বি- প্রথম বুশরা, দ্বিতীয় তানবীর, তৃতীয় অনন্ত। গ্রুপ সি- প্রথম সাইফ শাহীন, দ্বিতীয় সানজিদা রহমান, তৃতীয় নাহার চৌধুরী।

পরিশেষে স্কুলের শিক্ষার্থী ও স্থানীয় শিল্পীদের অংশগ্রহণে সাংস্কৃতিক  অনুষ্ঠান হয়।

(ঢাকাটাইমস/১৮ডিসেম্বর/সিকে/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত