আইপিএলে দল পেলেন না মুশফিক-মাহমুদউল্লাহ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ ডিসেম্বর ২০১৮, ১৩:০৫ | প্রকাশিত : ১৮ ডিসেম্বর ২০১৮, ২২:০২

আইপিএল ২০১৯-এর নিলামের তালিকায় বাংলাদেশ থেকে কেবল দু’জন ছিলেন- মুশফিকুর রহিম আর মাহমুদউল্লাহ রিয়াদ। কিন্তু মঙ্গলবারের নিলামে দল পাননি কেউই।

বিদেশী খেলোয়াড়ের মধ্যে ইংল্যান্ডের স্যাম কারেন সর্বোচ্চ ৭.২ কোটি রুপিতে বিক্রি হয়েছে। তাকে দলে নিয়েছে কিংস ইলেভেন পাঞ্জাব। ভারতীয় ক্রিকেটারের মধ্যে সবচেয়ে বেশি দাম উঠেছে বরুন চক্রবর্তী আর জয়দেব উনাদকাটের। বরুন ৮.৪ কোটি রুপিতে বিক্রি হয়েছেন পাঞ্জাবে। উদানকাটকেও ৮.৪ কোটিতে দলে নিয়েছে রাজস্থান রয়্যালস।

৫০ লাখ রুপি বেস প্রাইসে থাকা বাংলাদেশি উইকেটরক্ষক মুশফিকুর রহিমকে নিলামে তোলা হয়। কিন্তু তার প্রতি আগ্রহ দেখায়নি কেউ। এর আগে ২০১৬ আইপিএলের নিলামেও অংশ নিয়েছিলেন মুশফিক। সেবারও নিলামের প্রথম দিনে তাঁর নাম উঠেছিল। কিন্তু কোনো দলই বাংলাদেশের ‘মি. ডিপেন্ডেবল’কে কিনতে আগ্রহ দেখায়নি। আর মাহমুদউল্লাহ রিয়াদকে তো নিলামেই তোলা হয়নি। 

মোস্তাফিজুর রহমানকে বিসিবি ছাড়পত্র দেয়নি বলে তিনি খেলছেন না আইপিএলে। ফলে এবার বাংলাদেশ থেকে একমাত্র প্রতিনিধি হিসেবে থাকছেন সাকিব আল হাসান। বিশ্বসেরা অলরাউন্ডারকে দেখা যাবে হায়দরাবাদের জার্সিতে। গত মৌসুমে তিনি যোগ দিয়েছিলেন হায়দরাবাদে। তাকে ধরে রেখেছে ২০১৬ সালের চ্যাম্পিয়নরা।

(ঢাকাটাইমস/১৮ ডিসেম্বর/ডিএইচ/এবিএ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত