লতিফ সিদ্দিকী হাসপাতালে

নিজস্ব প্রতিবেদক, টাঙ্গাইল
 | প্রকাশিত : ১৯ ডিসেম্বর ২০১৮, ১০:৫১

টাঙ্গাইল-৪ (কালিহাতী) আসনে স্বতন্ত্র প্রার্থী আওয়ামী লীগের বহিষ্কৃত নেতা সাবেক মন্ত্রী আবদুল লতিফ সিদ্দিকীকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার গাড়িবহরে হামলার প্রতিবাদে চুতুর্থ দিনের মতো অবস্থান ধর্মঘট পালন করছিলেন তিনি।

অবস্থান ধর্মঘটে তিনি অসুস্থ্য হয়ে পড়লে তাকে বুধবার সকাল সাড়ে ৯টার দিকে  টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. শরীফ হোসেন খান এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি বলেন, মঙ্গলবার সকালে লতিফ সিদ্দিকীর চিকিৎসা সেবায় আট সদস্য বিশিষ্ট একটি মেডিক্যাল টিম গঠন করা হয়। ওইদিন মেডিক্যাল টিম তার স্বাস্থ্য পরীক্ষা করে। শ্বাসকষ্টসহ নানা  সমস্যায় ভূগছেন তিনি। আজ সকালে তার স্বাস্থ্যের অবনতি হলে দ্রুত তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

গত রবিবার সকালে উপজেলার গোহালিয়াবাড়ি ইউনিয়নের সড়াতৈল এলাকায় নির্বাচনী প্রচারণার সময় তার কর্মী সমর্থকদের ওপর হামলা ও চারটি গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটে।

এ ঘটনায় তিনি কালিহাতী থানার ওসির প্রত্যাহারসহ তিন দফা দাবিতে জেলা রিটার্নিং কর্মকর্তার অফিসের সামনে কর্মী-সমর্থকদেরনিয়ে ওইদিন দুপুর থেকে অবস্থান ধর্মঘট পালন করে আসছিলেন।

লতিফ সিদ্দিকী আওয়ামী লীগের প্রার্থী হিসেবে ১৯৭০, ১৯৭৩, ১৯৯৬, ২০০৮ ও ২০১৪ সালে টাঙ্গাইল-৪ আসন থেকে সাংসদ নির্বাচিত হন। লতিফ সিদ্দিকী আওয়ামী লীগ থেকে ২০০৮ সালে নির্বাচিত হয়ে মন্ত্রী হন। ২০১৪ সালে ধর্মীয় বিষয়ে কটূক্তি করে নিউইয়র্কে একটি সভায় বক্তৃতা দেওয়ার পর তাঁকে মন্ত্রিসভা থেকে অপসারণ এবং দল থেকে বহিষ্কার করা হয়। পরে তিনি সংসদ থেকে পদত্যাগ করেন।

ঢাকা টাইমস/১৯ডিসেম্বর/প্রতিবেদক/ওআর

 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :