‘নিজের যোগ্যতায় বলিউডে সারা’

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৯ ডিসেম্বর ২০১৮, ১১:৩১

বলিউডে বহু অভিনেতা-অভিনেত্রীকেই প্রতিষ্ঠিত কোনো তারকা বা পরিচালক-প্রযোজকদের হাত ধরে সিনেমায় আসতে দেখা গেছে। কিন্তু সাইফ আলী খানের মতো সুপারস্টার বাবা থাকতেও সে পথে হাটেননি হালের উঠতি তারকা সারা আলী খান। বরং তিনি নিজের যোগ্যতায় ইন্ডাস্ট্রিতে এসেছেন বলে সম্প্রতি একটি অনুষ্ঠানে জানিয়েছেন পরিচালক রোহিত শেঠি।

সারার ইচ্ছা ছিল রোহিত শেঠির হাত ধরে বলিউডে যাত্রা শুরু করবেন। কিন্তু তিনি প্রথম ডাক পান পরিচালক অভিষেক কাপুরের কাছ থেকে। এখানেও কারো কোনো হাত ছিল না বলে জানান অভিষেক। এরপর তিনি সারা এবং সুশান্ত সিং রাজপুতকে নিয়ে নির্মাণ করলেন ‘কেদারনাথ’। মুক্তিও পেয়েছে ছবিটি। বক্স অফিসে তেমন সাড়া ফেলতে না পারলেও দারুণ প্রশংসিত হয়েছে সারা এবং সুশান্ত জুটির অভিনয়।

সেই ছবির শুটিংয়ের কয়েকটি ক্লিপিং রোহিত শেঠিকে দেখিয়েছিলেন পরিচালক অভিষেক কাপুর। বলেছিলেন, সারাকে আপনার পরবর্তী ছবির জন্য ভাবতে পারেন। সেই ক্লিপিংগুলো দেখেই রাজি হয়ে যান রোহিত শেঠি। না, এগুলো বানিয়ে বলা কোনো কথা নয়। সম্প্রতি একটি অনুষ্ঠানের অতিথি হয়ে এসে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা জানিয়েছেন পরিচালক রোহিত শেঠি। সারাকে নিয়ে তিনি ‘সিম্বা’ নামে একটি ছবিও নির্মাণ করেছেন।

অপরাধ থ্রিলার ‘সিম্বা’ মুক্তি পাবে ২৮ ডিসেম্বর। গত ৩ ডিসেম্বর মুম্বাইয়ের এক মাল্টিপ্লেক্সে মুক্তি পায় এটির অফিসিয়াল ট্রেলার। রোহিত শেঠির ‘সিম্বা’ প্রযোজনা করেছেন করণ জোহার। সাইফ আলী খানের মেয়ে সারা আলী খান অভিনীত দ্বিতীয় ছবি এটি। এই ছবিতে তার নায়ক রণবীর সিং। তাকে দেখা যাবে একজন ঘুষখোর পুলিশ অফিসারের চরিত্রে। যেখানে আরও আছেন সোনু সুদ ও আশুতোষ রানাসহ অনেকে।

ঢাকা টাইমস/১৯ ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত