কুষ্টিয়ায় ঐক্যফ্রন্ট প্রার্থী লিংকনের বাড়িতে হামলার অভিযোগ

কুষ্টিয়া প্রতিবেদক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১৯ ডিসেম্বর ২০১৮, ১৩:২৩

কুষ্টিয়া-২ (ভেড়ামারা-মিরপুর) আসনে জাতীয় ঐক্যফ্রন্ট মনোনীত ধানের শীষ প্রতীকের প্রার্থী আহসান হাবীব লিংকনের বাড়িতে হামলার অভিযোগ উঠেছে।

মঙ্গলবার রাত ৮টার দিকে ভেড়ামারার দক্ষিণ রেলগেট এলাকার তার বাড়িতে এ হামলা চালানো হয়। এসময় দুটি মোটরসাইকেলসহ গেট এবং গ্রিল ভাঙচুর করা হয়। ছিঁড়ে ফেলা হয় ধানের শীষের পোস্টার।

এ ব্যাপারে আহসান হাবীব লিংকন জাসদকে অভিযুক্ত করলেও তা অস্বীকার করেছেন জাসদের শীর্ষস্থানীয় নেতারা।

পুলিশ বলছে, এটা বিএনপি প্রার্থীর গুজব। এই ধরণের কোনো ঘটনা আমাদের জানা নেই।

স্থানীয়রা জানান, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতীক বরাদ্দ হওয়ার পর মঙ্গলবার প্রথম নির্বাচনী এলাকায় আসেন জাতীয় ঐক্যফ্রন্টের জাতীয় পার্টি (জাফর) মনোনীত প্রার্থী লিংকন। সারাদিন নির্বাচনী এলাকা মিরপুর উপজেলায় গণসংযোগ করার পর ভেড়ামারার দক্ষিণ রেলগেটস্থ তার ভাইয়ের বাসভবন এবং তার নির্বাচনী কার্যালয়ে আসেন তিনি।

কিছু সময় সেখানে কাটিয়ে আবার ১২ মাইল এলাকার দিকে গণসংযোগে বের হলে তার বাসভবন এবং নির্বাচনী কার্যালয়ে হামলা চালানো হয়।

লিংকন বলেন, ‘জাসদের ইন্ধনে আমার বাসভবনে হামলা চালিয়ে দুইটি মোটরসাইকেল ভাঙচুর করার পর গেট এবং গ্রিল ভাঙচুর করা হয়। এসময় ধানের শীষ প্রতীকের পোস্টার ছিঁড়ে ফেলা হয়েছে। বাসভবনের দোতলায় আমার পরিবারের লোকজন অবস্থান করছিল। আমার বাড়িতে হামলার বিষয়টি পরিকল্পিত।

তবে এ অভিযোগ অস্বীকার করে জেলা জাসদের সাধারণ সম্পাদক আব্দুল আলীম স্বপন জানান, এ ধরণের কোনো ঘটনা ঘটেনি। আর ভেড়ামারায় বিএনপির কোনো নির্বাচনী অফিসই নেই। এ অভিযোগ মিথ্যা ও বানোয়াট।

কুষ্টিয়ার পুলিশ সুপার এস এম তানভীর আরাফাত জানান, এ ধরণের কোনো ঘটনা ঘটেনি। এটা বিএনপির মিথ্যা অভিযোগ।

ঢাকা টাইমস/১৯ডিসেম্বর/প্রতিবেদক/ওআর

 

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত