হেনস্তা থেকে বাঁচতে জেরিনের কষে চড় (ভিডিও)

বিনোদন ডেস্ক, ঢাকা টাইমস
| আপডেট : ১৯ ডিসেম্বর ২০১৮, ১৯:০০ | প্রকাশিত : ১৯ ডিসেম্বর ২০১৮, ১৮:৫৫

আরও এক অস্বস্তিকর পরিস্থিতির শিকার হলেন বলিউড অভিনেত্রী জেরিন খান। কিন্তু এবারও তিনি নিজের বুদ্ধিদীপ্ততায় নিরাপদে বাসায় ফেরেন। সম্প্রতি ভারতের ঔরঙ্গাবাদে একটি নামি স্টোর লঞ্চ অনুষ্ঠানে বিশেষ অতিথি হয়ে গিয়েছিলেন জেরিন।

একাধিক নিরাপত্তারক্ষী সঙ্গে থাকার পরও অন্তত ৫০ ব্যক্তি অভিনেত্রীকে ঘিরে ধরে। সেই ভিড় সামলানো নিরাপত্তারক্ষীদের পক্ষে অসম্ভব হয়ে পড়েছিল। ভিড়ের সুযোগে কয়েকজন নাকি নায়িকার শরীরে আপত্তিকরভাবে হাত দেয়ারও চেষ্টা করে।

অবস্থা বেগতিক দেখে পরিস্থিতি সামলাতে নিজেই উদ্যোগী হন জেরিন। ক্ষেপে গিয়ে ঘিরে ধরা ব্যক্তিদের প্রত্যেককে তিনি ধাক্কা মারতে থাকেন এবং একের পর এক চড় কষাতে থাকেন। নায়িকার চড় খেয়ে সেখানে আরও হুড়োহুড়ির সৃষ্টি হয়।

জেরিনের এমন সাহসী পদক্ষেপে খুশি ঘটনাস্থলে থাকা অন্য ব্যক্তিরা। যারা ভিড়ের একটু দূরে দাঁড়িয়ে জেরিনের চড় মারার দৃশ্য দেখছিলেন। সেই প্রত্যক্ষদর্শীদের একজন জানান, ‘জেরিন একদম ঠিক কাজ করেছেন। অসভ্যতার মাত্রা ছাড়ালে এমনটাই করা উচিত।’

ওই ঘটনার বর্ণনা দিয়ে জেরিন পরে সাংবাদিকদের জানান, ‘ভিড়ের মধ্যে বেশ কয়েকজন আমাকে ছোঁয়ার চেষ্টা করছিল। ভেবেছিল আমি বুঝতে পারব না। কিন্তু আমি চুপ থাকিনি। ঠান্ডা মাথায় গাড়িতেও ঢুকে যাইনি। উপযুক্ত জবাব দিয়ে তারপরই গাড়িতে উঠি।’

কয়েকদিন আগে গোয়ার রাস্তায় জেরিনের গাড়ির ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত হন। সে সময়ও জেরিন বুদ্ধি করে স্থানীয় থানায় উপস্থিত হয়ে পুলিশকে ঘটনা জানান। দাবি করেন, এই ঘটনায় তার কোনো দায় নেই। মোটরসাইকেল চালক নেশাগ্রস্ত অবস্থায় তার গাড়ির সঙ্গে ধাক্কা খায়।

২০১০ সালে সালমান খানের ‘বীর’ ছবির নায়িকা হয়ে বলিউডে যাত্রা শুরু করেছিলেন জেরিন খান। ২০১২ সালে তার অভিনীত ‘হাউজফুল ২’ ছবিটি বাণিজ্যিকভাবে সফল হয়। হিন্দি সিনেমার পাশাপাশি তিনি তামিল ও পাঞ্জাবি ছবিতেও অভিনয় করেছেন।

ঢাকা টাইমস/১৯ ডিসেম্বর/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :