পর্তুগালে আ.লীগের বিজয় দিবস উদযাপন

রনি মোহাম্মদ, পর্তুগাল
 | প্রকাশিত : ১৯ ডিসেম্বর ২০১৮, ১৯:৪৬

পর্তুগাল আওয়ামী লীগের আয়োজনে মহান বিজয় দিবস উপলক্ষে লিসবনের রিয়া দি ইন্ডিয়ান রেস্টুরেন্টে মঙ্গলবার এক আলোচনা সভা ও নৈশভোজের আয়োজন করা হয়।

পর্তুগাল আওয়ামী লীগের সভাপতি আবুল বাশার বাদশার সভাপতিত্বে এবং আবুল কালাম আজাদের পরিচালনায় সভার শুরুতে জাতীয় সংগীত, পবিত্র কোরআন, গীতা পাঠ এবং এক মিনিট নীরবতা পালনের মধ্যদিয়ে সভার সূচনা করা হয়।

আলোচনা সভায় শুভেচ্ছা বক্তব্য রাখেন পর্তুগাল ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সভাপতি রনি হোসাইন।

এছাড়াও বক্তব্য রাখেন আ'লীগের সিনিয়র সহ-সভাপতি শাহাদাৎ হোসেন, কবি মোরশেদ কমল, যুগ্ম-সম্পাদক ফখরুল ইসলাম রিপন, নজরুল ইসলাম সুমন, ম্যাক্সে আলম, আখতারুজ্জামান, আলা উদ্দিন, দীন মোহাম্মদ রাজন প্রমুখ।

আলোচনায় বক্তারা জাতির জনক বঙ্গবন্ধুসহ নিহত বাংলার শ্রেষ্ঠ বীর সন্তানদের গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করে আসন্ন বাংলাদেশের জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে জোরালো ভূমিকা রাখার প্রতি গুরুত্ব আরোপ করে বলেন, বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঠনে ২০২১ সালের মধ্যে একটি মধ্যম আয়ের দেশ, আর ২০৪১ সালের মধ্যে একটি উন্নত দেশ গড়ায় প্রধানমন্ত্রীর শেখ হাসিনার গতিশীল নেতৃত্বে সুখী, সমৃদ্ধশালী বাংলাদেশ গঠনের জন্য নৌকা মার্কায় ভোট চান।

এ সময় আরও উপস্থিত ছিলেন কমিউনিটি ও পর্তুগাল আওয়ামী লীগের প্রবীণ নেতা লিহাজ উদ্দিন, মুহাম্মদ শাহাজান, মোরশেদ কামাল, আব্দুর রাজ্জাক, হাবিবুর রহমান, আবু হেনা চৌধুরী, ইকবাল চৌধুরী, আলী হোসেন, রাসেল চৌধুরী, সোহেব ভূঁইয়া, জাহিদ কাইছার, আশরাফুল আলম, জিয়া উদ্দীন, জহুর-উল-হক, মিন্টু কুমার, ফজলুল হক খান, তানভীর আলম, জোবায়ের হোসেন, মানিক, আরিফ, শাহিন, নাঈম, কোরাইশিসহ আরো অনেকে।

(ঢাকাটাইমস/১৯ডিসেম্বর/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :