দাঁড়ানো কাভার্ডভ্যানে মাইক্রোবাসের ধাক্কা, দুই সহোদরসহ নিহত ৩

কুমিল্লা প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ ডিসেম্বর ২০১৮, ২০:৩২

নিয়ন্ত্রণ হারিয়ে সড়কে দাঁড়ানো একটি কাভার্ডভ্যানকে ধাক্কা দিয়েছে মাইক্রোবাস। এতে মাইক্রোবাসে থাকা তিন যাত্রীই ঘটনাস্থলে নিহত হন। আহত হন আরো ছয়জন। এদের মধ্যে দুজনকে আশঙ্কাজনক অবস্থায় কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদের চান্দিনা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠানো হয়েছে।

দুবাই প্রবাসী নিহত আবদুল মান্নানকে নিয়ে স্বজনরা বাড়ি ফেরার সময় বুধবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চান্দিনা উপজেলার নূরীতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনার পর চান্দিনা ফায়ার সার্ভিসের একটি ইউনিট, হাইওয়ে পুলিশ ও স্থানীয়দের সহযোগিতায় তাদের উদ্ধার করা হয়।

নিহত অপর দুইজন হলেন- কুমিল্লার মনোহরগঞ্জ উপজেলার বাদুয়ারা গ্রামের দুবাই প্রবাসী মান্নানের বড় ভাই আবুল কাশেম এবং লক্ষীপুর জেলার রাকিব হোসেন। আহতরা হলেন- নিহত আব্দুল মান্নানের ভাতিজা সালাউদ্দিন, স্ত্রী হাসিনা বেগম, মেয়ে হাফসা, তাকিয়া ও তানহা এবং লক্ষীপুর চাটখিল উপজেলার পরকোট গ্রামের গাড়িচালক নূর হোসেন পারভেজ।

মাইক্রোবাসচালক পারভেজ জানান, ভোরে মনোহরগঞ্জ থেকে তাদের নিয়ে বিমানবন্দর যাই। আব্দুল মান্নান দুবাই থেকে আসার পর তাদের নিয়ে বাড়ি ফিরছিলাম। মহাসড়কের নূরীতলা এলাকায় পৌঁছার পর গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের পাশে দাঁড়ানো একটি কাভার্ডভ্যানের পেছনে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হন।

হাইওয়ে পুলিশ ইলিয়টগঞ্জ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মনিরুল ইসলাম জানান, দুর্ঘটনার পরপর নিহত তিনজনের লাশ ও মাইক্রোবাসটি উদ্ধার করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৯ডিসেম্বর/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :